Logo
×
ব্রেকিং নিউজ :
ফকির আলমগীরের চলে যাওয়া এক কিংবদন্তির প্রস্থান : শহীদ মিনারে তথ্য ও সম্প্রচার মন্ত্রী কঠোর বিধি নিষেধের দ্বিতীয় দিন চলছে হোয়াটসঅ্যাপ ও ফেসবুকের বিকল্প আসছে বাংলাদেশে রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন কিংবদন্তি গণসংগীতশিল্পী ও মুক্তিযোদ্ধা ফকির আলমগীর দেবীদ্বারে ১৬টি মামলায় ৯ হাজার টাকা জরিমানা আদায় করোনা বৃদ্ধি।। আইসল্যান্ডে ফের কোভিড সংক্রান্ত বিধিনিষেধ আরোপ স্থিতিশীলতার লক্ষ্যে নতুন করে আলোচনায় বসবে যুক্তরাষ্ট্র ও রাশিয়া বিশ্ব নেতৃবৃন্দ ও আন্তর্জাতিক সংস্থার প্রতি শিশুর উন্নয়নে একসাথে কাজ করার আহবান প্রতিমন্ত্রী ইন্দিরার লকডাউনে হাইকোর্ট ও অধঃস্তন আদালতে বিচারিক কার্যক্রম চলবে চট্টগ্রামে করোনাভাইরাসে ৬ জনের মৃত্যু
  • আপডেট টাইম : 19/07/2021 08:45 PM
  • 20 বার পঠিত

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ফুলবাড়ী পৌরসভার উদ্যোগে জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ে পৌরএলাকার ৪ হাজার ৬২১ জন অসহায় ও দুস্থের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

ভিজিএফের চাল বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র মো. মাহমুদ আলম লিটন।

এতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপির পক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন।

এসময় উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী, ওয়ার্ড কাউন্সিলার আব্দুল জব্বার মাসুদসহ ওয়ার্ড কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা।

পৌর মেয়র মো. মাহমুদ আলম লিটন বলেন, পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪ হাজার ৬২১ জন অসহায় ও দুস্থের মাঝে মাথাপিছু ১০ কেজি করে মোট ৪৬.২০০ মেট্রিক টন ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...