Logo
×
ব্রেকিং নিউজ :
দেবীদ্বারে ১৬টি মামলায় ৯ হাজার টাকা জরিমানা আদায় করোনা বৃদ্ধি।। আইসল্যান্ডে ফের কোভিড সংক্রান্ত বিধিনিষেধ আরোপ স্থিতিশীলতার লক্ষ্যে নতুন করে আলোচনায় বসবে যুক্তরাষ্ট্র ও রাশিয়া বিশ্ব নেতৃবৃন্দ ও আন্তর্জাতিক সংস্থার প্রতি শিশুর উন্নয়নে একসাথে কাজ করার আহবান প্রতিমন্ত্রী ইন্দিরার লকডাউনে হাইকোর্ট ও অধঃস্তন আদালতে বিচারিক কার্যক্রম চলবে চট্টগ্রামে করোনাভাইরাসে ৬ জনের মৃত্যু মার্কিন সামরিক বিমানের ভেনিজুয়েলার আকাশসীমা লংঘন ল্যাটিন আমেরিকা ও ক্যারিবীয় অঞ্চলে করোনার সংক্রমণ ৪ কোটি ছাড়ালো আফগানিস্তান থেকে মার্কিন সেনা প্রত্যাহার : প্রথম ভারতে সফরে যাচ্ছেন ব্লিনকেন একুশে পদক জয়ী গণসঙ্গীত শিল্পী ফকির আলমগীর আর নেই
  • আপডেট টাইম : 19/07/2021 08:55 PM
  • 25 বার পঠিত

যুক্তরাজ্য সরকার করোনা প্রতিরোধে দেয়া নিষেধাজ্ঞা সোমবার তুলে নিয়েছে। এ পদক্ষেপকে বিজ্ঞানী এবং বিরোধী দলসমূহ বিপজজ্জনক বলে বর্ণনা করেছে। 
রোববার মধ্যরাত (২৩০০ জিএমটি) থেকে নৈশক্লাবগুলো পুরোদমে খুলে দেয়া হয়েছে। নতুন ঘোষণা অনুযায়ী সামাজিক দূরত্বের সকল বিধিনিষেধ বাতিলসহ ইনডোর অনুষ্ঠান আয়োজন করা যাবে। তাছাড়া মাস্ক পরার বাধ্যকতা আর থাকছে না। এছাড়া বাসা থেকে কাজ করার নির্দেশনাও বাতিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...