Logo
×
ব্রেকিং নিউজ :
দাখিল পরীক্ষা শুরু হবে ১৪ নভেম্বর বৈশ্বিক সুদৃঢ় খাদ্য ব্যবস্থা গড়ে তোলার পরামর্শ প্রধানমন্ত্রীর বিদেশগামী যাত্রীদের ২৫ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে কোভিড টেস্ট করা যাবে : স্বাস্থ্যমন্ত্রী ভোক্তা প্রতারণা বন্ধে কার্যকর উপায় বের করতে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ বিশ্বে ‘ভ্যাকসিন বিভাজন’ দূর করার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি দেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায় : ওবায়দুল কাদের সাংবাদিকরা উন্নয়ন অগ্রগতির সহায়ক শক্তি : তথ্যমন্ত্রী ‘অতি জরুরি’ ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রীর দেশে গত গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে শনাক্তের হার ও মৃতের সংখ্যা কমেছে বিজ্ঞান এবং সাহিত্যে নোবেল বিজয়ীদের পুরস্কার প্রদান করা হবে তাদের নিজ নিজ দেশে
  • আপডেট টাইম : 23/07/2021 07:40 PM
  • 66 বার পঠিত

বাগেরহাট, ২৩ জুলাই, ২০২১ (বাসস) : জেলার ফকিরহাটের বৈলতলীতে ইজিবাইক ও ট্রাকের মুখোমুখি সংর্ঘসে ৬ জন নিহত ও ১ জন আহত হয়েছে। শুক্রবার সকাল পৌনে ৮ টার দিকে ফকিরহাট উপজেলার পিলজং ইউনিয়নের ঢাকা-খুলনা মহাসড়কে বৈলতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 
নিহত যাত্রীদের মধ্যে ৪ জনের নাম জানা গেছে। তারা হলেন- ফকিরহাটের নলধা মৌভোগ এলাকার দিলিপ রাহার ছেলে উৎপল রাহা (৪৫) একই এলাকার জগদীশ দত্তের ছেলে নয়ন দত্ত(২৫) ও রামপাল উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের চাকসী বাজারেরর অহিদুজ্জামানের ছেলে আব্দুল হাই (৫৫) ও বাগেরহাট সদরের দক্ষিন খানপুর এলাকার মোনতাজ শেখের ছেলে নজরুল ইসলাম শেখ (৫০) । নিহত যাত্রীদের সকলেই পানচাষী ও শ্রমিক। আহত ইজিবাইকের যাত্রী নুর মোহম্মদকে  (৬০) উদ্ধার করে ফরিকহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকের চালক সাতক্ষীরার রঘুনাথপুরের সিদ্দিক হোসেনের ছেলে ওসমান গনি (২০)কে পুলিশ আটক করেছে
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ স ম খায়রুল আনাম জানান, নোয়াপাড়া থেকে ফকিরহাট গামী যাত্রী বাহি ইজিবাইক টি বৈলতলী  এলাকায় পৌছালে বিপরীত দিকে থেকে আসা ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এসময়ে ইজিবাইকের চালকসহ ৬ যাত্রী ঘটনাস্থালেই নিহত হয়। মুখোমুখি সংর্ঘষে দুপড়ে মুচড়ে ইজিবাইকের মধ্যে থাকা আহত নুর  মোহাম্মদকে  উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকের  চালক ওসমান গনি (২০)কে আটক করা হয়েছে।
বাগেরহাট ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র কর্মকর্তা মো. শাহজাহান সিরাজ জানান, খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌছে ৬ লাশ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করেছে। তিনি জানান, কাটাখালীর নওয়াপাড়া বাজারে পান বিক্রি করে ৭ যাত্রী নিয়ে ব্যাটারি চালিত ওই ইজিবাইকে করে ফকিরহাটের দিকে যাচ্ছিল। সকাল পৌনে ৮ টার দিকে  বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি খালি ট্রাকের  মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ওই ইজিবাইকে থাকা ৬ জন যাত্রী নিহত হয়।
মোল্লাহাট হাইওয়ে ক্যাম্পের আইসি শেখ আবুল হাসান জানান, নিহতদের ময়না তদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...