×
ব্রেকিং নিউজ :
৫০ বছরে বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো : রেহমান সোবহান শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব সরকারের বিবেচনাধীন বোতলজাত সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, খোলা তেল কমেছে ২ টাকা বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী শপথ নিলেন পিএসসি’র সদস্য প্রদীপ কুমার পাণ্ডে আফ্রিদির সাথে বিবাদের বিষয়টি অস্বীকার করলেন বাবর সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে : পরিবেশমন্ত্রী জাতির পিতার সমাধিতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যানের শ্রদ্ধা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ: রুশ রাষ্ট্রদূত
  • প্রকাশিত : ২০২১-০৮-০৫
  • ৫৪৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দুই সপ্তাহ বন্ধ থাকার পর আগামীকাল থেকে সব অভ্যন্তরীণ গন্তব্যে ফ্লাইট চলাচল পুনরায় শুরু করার সিদ্ধান্ত নিয়েছে সরকার।  
বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (সিএএবি) বিমান চলাচল প্রতিষ্ঠানগুলোর ফ্লাইট চলাচলের জন্য যাত্রী, ক্রু, সরঞ্জাম এবং বিমানের অভ্যন্তরে ও গ্রাউন্ডে মানসম্পন্ন জীবানু মুক্তকরণ, স্যানিটাইজেশন এবং সামাজিক দূরত্ব কঠোরভাবে বজায় রাখতে নির্দেশ দিয়েছে। 
এদিকে, রাষ্ট্রীয় মালিকানাধীন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং দুটি বেসরকারী বিমান চলাচল প্রতিষ্ঠান ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং নভোএয়ার পুনরায় ফ্লাইট চলাচল শুরুর সময়সূচি ঘোষণা করেছে।
বাংলাদেশ বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিমান চট্টগ্রাম ও সৈয়দপুরে প্রতিদিন দুটি করে এবং কক্সবাজার, যশোর, সিলেট, বরিশাল ও রাজশাহীতে একটি করে ফ্লাইট চালানোর ঘোষণা দিয়েছে।
ইউএস-বাংলা এয়ারলাইন্স সাতটি অভ্যন্তরীণ রুটে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, যশোহর, সিলেট, বরিশাল ও রাজশাহীতে নিয়মিত ফ্লাইট পরিচালনা করবে। 
নভোএয়ার চট্টগ্রাম, সৈয়দপুর ও যশোহরে প্রতিদিন ছয়টি করে এবং বরিশাল, সিলেট, কক্সবাজার ও রাজশাহীতে দুটি করে ফ্লাইট পরিচালনা করবে।   

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat