Logo
×
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সংকটের সমাধান খুঁজতে দৃঢ়-প্রতিজ্ঞ অস্ট্রেলিয়া পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে এনজিও’র দেয়া নোটিশ বিষয়ে রিট খারিজ বঙ্গবন্ধুর ছবি বাংলাদেশের ছবি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে শিল্পকলা একাডেমী ইউএসএ ইনকের অনুষ্ঠান কাল অষ্টম ও নবম শ্রেণির ক্লাস হবে সপ্তাহে দুদিন তথ্য মন্ত্রীর সভাপতিত্বে জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধুকে নিয়ে আরও গবেষণা করতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জিয়া কারাগারে কত মানুষ হত্যা করেছে তা খুঁজে বের করুন: সংসদ সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির কাছে জুডিশিয়াল সার্ভিস কমিশনের বার্ষিক রিপোর্ট পেশ প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশন যোগ দিতে কাল ঢাকা ত্যাগ করবেন
  • আপডেট টাইম : 08/09/2021 08:31 PM
  • 33 বার পঠিত

প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ‘গুনিন’ ছোটগল্প অবলম্বনে বানানো হবে চলচ্চিত্র। ‘গুনিন’ নামের এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন গুণী নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। এতে অভিনয় করার কথা ছিলো ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়ার। সম্প্রতি তার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিও সম্পন্ন হয়। তবে ছবিটি থেকে সরে দাঁড়ালেন এই নায়িকা।
আজ বিকেলে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নুসরাত নিজেই। কেনো সিনেমাটি থেকে সরে দাঁড়ালেন সেটার কারণও স্পষ্ট করেছেন ফারিয়া।
ফারিয়া জানান, এটা খুবই দুঃখজনক যে ‘গুনিন’ সিনেমাটি আমি করছি না। সেলিম ভাইয়ের সঙ্গে কথা হয়েছে। মিউচুয়ালি আমরা এই সিদ্ধান্তটা নিয়েছি। সিডিউলজনিত একটা কারণে এই সিনেমা থেকে সরে দাঁড়াতে হলো। আসলে সময়টা মিলছে না। ওনাদের একটা নির্দিষ্ট সময়ের মধ্যে কাজটা করতে হবে। এই সিনেমাটি না করতে পারাটা দুর্ভাগ্যজনক বিষয় বলেও উল্লেখ করেন ফারিয়া।
এটি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে। এর আগে ফারিয়া ছাড়াও এই চলচ্চিত্রের অভিনয়শিল্পী হিসেবে চুক্তিবদ্ধ হন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম, এবং ‘নেটওয়ার্কের বাইরে’ খ্যাত অভিনেতা শরীফুল রাজ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...