Logo
×
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সংকটের সমাধান খুঁজতে দৃঢ়-প্রতিজ্ঞ অস্ট্রেলিয়া পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে এনজিও’র দেয়া নোটিশ বিষয়ে রিট খারিজ বঙ্গবন্ধুর ছবি বাংলাদেশের ছবি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে শিল্পকলা একাডেমী ইউএসএ ইনকের অনুষ্ঠান কাল অষ্টম ও নবম শ্রেণির ক্লাস হবে সপ্তাহে দুদিন তথ্য মন্ত্রীর সভাপতিত্বে জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধুকে নিয়ে আরও গবেষণা করতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জিয়া কারাগারে কত মানুষ হত্যা করেছে তা খুঁজে বের করুন: সংসদ সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির কাছে জুডিশিয়াল সার্ভিস কমিশনের বার্ষিক রিপোর্ট পেশ প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশন যোগ দিতে কাল ঢাকা ত্যাগ করবেন
  • আপডেট টাইম : 12/09/2021 09:29 PM
  • 34 বার পঠিত

যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ শনিবার বলেছেন, ৯/১১ হামলার ২০তম বার্ষিকীতে আজ যে অনৈক্য তা যুক্তরাষ্ট্রের নিয়ে তাকে “উদ্বিগ্ন” করছে। ৯/১১ হামলার সময় তিনি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের দায়িত্ব পালন করছিলেন।
পেনসিলভানিয়ার স্যাঙ্কসভিলে বুশ বলেন, ৯/১১ হামলার পরবর্তী সপ্তাহ ও মাস আমি এক বিষ্ময়কর, স্থিতিশীল এবং ঐক্যবদ্ধ জনগণের নেতৃত্ব দিতে পেরেছি আমি সে জন্য গর্বিত।”এই স্যাঙ্কসভিলে ৯/১১ এর অপহৃত চতুর্থ বিমানটি বিধ্বস্ত হয়। 
তিনি বলেন, “যখন আমেরিকার ঐক্যের কথা আসে, তখন সেই দিনগুলো আমাদের নিজেদের থেকে দূরে বলে মনে হয়।”
“আমাদের রাজনীতির অনেক কিছুই ক্রোধ, ভয় এবং বিরক্তির প্রতি নগ্ন আবেদন হয় উঠেছে। এটি আমাদের জাতি এবং আমাদের ভবিষ্যত সম্পর্কে চিন্তিত করে তোলে।”
৯/১১ হামলার সময় নিউজার্সির নেওয়ার্ক সিটি থেকে সান ফ্রান্সিসকোগামী ইউনাইটেড এয়ার লাইন্সের ফ্লাইট ৯৩, বোয়িং ৭৫৭ স্যাঙ্কসভিলে বিধ্বস্ত হলে ৪০ জন যাত্রী এবং ৪ জন হাইজাকার নিহত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...