Logo
×
ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সংকটের সমাধান খুঁজতে দৃঢ়-প্রতিজ্ঞ অস্ট্রেলিয়া পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে এনজিও’র দেয়া নোটিশ বিষয়ে রিট খারিজ বঙ্গবন্ধুর ছবি বাংলাদেশের ছবি : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে শিল্পকলা একাডেমী ইউএসএ ইনকের অনুষ্ঠান কাল অষ্টম ও নবম শ্রেণির ক্লাস হবে সপ্তাহে দুদিন তথ্য মন্ত্রীর সভাপতিত্বে জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপকমিটির সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধুকে নিয়ে আরও গবেষণা করতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জিয়া কারাগারে কত মানুষ হত্যা করেছে তা খুঁজে বের করুন: সংসদ সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির কাছে জুডিশিয়াল সার্ভিস কমিশনের বার্ষিক রিপোর্ট পেশ প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশন যোগ দিতে কাল ঢাকা ত্যাগ করবেন
  • আপডেট টাইম : 13/09/2021 08:49 PM
  • 35 বার পঠিত

ইসরায়েলের জিলবোয়া কারাগার থেকে পালানোর পর গ্রেপ্তার হওয়া চার ফিলিস্তিনিকে নির্যাতনের মাধ্যমে মেরে ফেলা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে নাদি আল-আসির সেন্টার।
নাবলুসে ফিলিস্তিনি বন্দিদের এই সংগঠনটি বলেছে, চার বন্দির একজন হচ্ছে জাকারিয়া জুবাইদি। এই বন্দিকে নৃশংসভাবে মারধর করা হয়েছে। তার শরীরে এখন শুধু নির্যাতনের চিহ্ন। নির্যাতনে অসুস্থ হওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাদি আল আসির সেন্টারের প্রধান রায়েদ আমের বলেছেন, চার বন্দীর কাউকেই তাদের আইনজীবীদের সঙ্গে সাক্ষাৎ করতে দেওয়া হচ্ছে না।
তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, চার বন্দীর কোনো ক্ষতি হলে এজন্য পুরোপুরি দায়ী থাকবে দখলদার ইসরায়েলের অবৈধ সরকার। একজন বন্দীর অবস্থা সম্পর্কে তাদের কাছে তথ্য থাকলেও অপর তিন জনের বিষয়ে কিছুই জানেন না তারা।
চার বন্দীকেই তাদের আইনজীবীর সঙ্গে সাক্ষাতের অনুমতি দিতে নাদি আল-আসির সেন্টারের পক্ষ থেকে আদালতে আবেদন জানানো হয়েছে বলে তিনি উল্লেখ করেন।
গত সপ্তাহে ইসরায়েলের কঠোর নিরাপত্তা বেষ্টিত জিলবোয়া কারাগার থেকে সুড়ঙ্গ তৈরির মাধ্যমে পালিয়ে যেতে সক্ষম হন ছয় ফিলিস্তিনি বন্দি। এর মধ্যে চারজনকে আবারও আটক করেছে দখলদার ইসরায়েল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...