×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৯-১৫
  • ৬২১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হবিগঞ্জ জেলার সদর উপজেলায় আজ হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের ধুলিয়াখালে যাত্রীবাহী বাস ও সিএনজি-চালিত অটোরিকশার সংঘর্ষে সরকারি প্রাথমিক বিদ্যালয়র প্রধান শিক্ষকসহ-সহ দুজন নিহত হয়েছেন। 
নিহতরা হলেন চুনারুঘাট উপজেলার শানখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকেয়া আক্তার (৪৫) এবং সদর উপজেলার শরীফপুর গ্রামের ইদ্রিছ আলীর ছেলে সাইফুল ইসলাম (২৮)। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।
আজ বুধবার বিকাল ৪ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকালে সদর উপজেলার ধুলিয়াখাল এলাকায় শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ সদর একটি সিএনজি-চালিত অটোরিকশার সঙ্গে হবিগঞ্জ সদর থেকে শায়েস্তাগঞ্জগামী একটি বাসের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সরকারি প্রাথমিক বিদ্যালয়েল প্রধান শিক্ষক রোকেয়া আক্তার নিহত হন। এ ঘটনায় আহত হন আরও চারজন। তাদেরকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন।
সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত বাসটি আটক করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat