×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৯-১৭
  • ৫৪২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি: সংগৃহীত

ক’দিন আগেই মুক্তি পেয়েছে জ্যাকুলিনের ‘ভুত পুলিশ’ সিনেমাটি। ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া এই সিনেমাটিতে তিনি, ইয়ামি গৌতম, অর্জুন কাপুর ও সাইফ আলী খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন। এছাড়া বর্তমানে তার হাতে রয়েছে ‘সার্কাস’ ও ‘বচ্চন পান্ডে’ সিনেমাগুলো। তবে সিনেমার খবরের বাইরে তাকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা নেতিবাচক মন্তব্য দীর্ঘ সময় ধরেই চলছে।
তার হিন্দি উচ্চারণ, চেহারাসহ বিভিন্ন বিষয়ে বাজে মন্তব্য করছেন অনেকেই। এতদিন বিষয়টি নিয়ে কোনো মন্তব্য না করলেও এবার মুখ খুললেন এই অভিনেত্রী।
সম্প্রতি অর্জুন কাপুরের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেন তিনি। তবে বিষয়টি তিনি স্বাভাবিকভাবে নিয়ে নিজের উন্নতি করার কথা বলেছেন জ্যাকুলিন। এছাড়া আলোচনায় নিজের প্রথম প্রেম নিয়েও কথা বলেছেন তিনি।
জ্যাকুলিন বলেন, ‘কিছু মানুষের কাজই সমালোচনা করা। এটা তাদের মন-মানসিকতার ওপর নির্ভর করে। তবে আমি বিষয়টি ইতিবাচকভাবে নিয়ে নিজের উন্নতির চেষ্টা করছি। যদিও তাদের এমন সমালোচনা আমাকে ব্যথিত করে। মাঝে মাঝে তো অনেক বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়। তবু চেষ্টা করি বিষয়গুলো এড়িয়ে চলার।’ নিজের প্রথম ভালোলাগা নিয়ে তিনি আরো জানান, স্কুল জীবনে প্রথম একটি ছেলের প্রেমে পড়েছিলেন এছাড়া ‘টাইটানিক’ সিনেমা দেখার পর লিওনার্দো ডিক্যাপ্রিওর প্রেমে পড়েন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat