×
ব্রেকিং নিউজ :
রাঙ্গুনিয়ায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে চুয়েটের দুই শিক্ষার্থী নিহত এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত লালমনিরহাট দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বঙ্গবন্ধুর সমাধিতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পরিচালকের শ্রদ্ধা জয়পুরহাট রেলের ৭২০০ স্কয়ার ফিট জায়গার অবৈধ স্থাপনা উচ্ছেদ জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে কিরগিজস্তানের উপ-পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ আনু মুহাম্মদের চিকিৎসায় প্রধানমন্ত্রী সর্বোচ্চ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন: স্বাস্থ্যমন্ত্রী এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র ন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন প্রধানমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২১-০৯-৩০
  • ৫৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন উপলক্ষে শরীয়তপুরে এক লক্ষ দশ হাজার ৯ জনকে গণ টিকা প্রদান করা হয়েছে। যা লক্ষ্যমাত্রার চেয়ে ৪.৭৭ শতাংশ বেশি।
শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এস এম আব্দুল্লাহ-আল-মুরাদ আজ বৃহস্পতিবার জানিয়েছেন ,প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন উপলক্ষে সারা দেশের ন্যায় শরীয়তপুরেও করোনার গণ টিকা প্রদানের ক্যাম্পেইন বাস্তবায়ন করা হয়েছে। জেলার ৬টি উপজেলার ৬৭টি ইউনিয়ন ও শরীয়তপুর পৌরসভার ৯ কেন্দ্রে মোট এক লক্ষ পাঁচ হাজার ব্যক্তিকে বিশেষ গণ টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছিল। গত ২৮ ও ২৯ সেপ্টেম্বর এ বিশেষ গণ টিকা কার্যক্রমে লক্ষ্যমাত্রা ছাড়িয়ে এক লক্ষ দশ হাজার ৯ জনকে টিকা প্রদান করা হয়েছে। শরীয়তপুর সদর উপজেলায়- ১৪ হাজার ৪৯৭, শরীয়তপুর পৌরসভায়-৪হাজার ৭৯৫, জাজিরা উপজেলায় ১৯ হাজার ৯৬৭, নড়িয়া উপজেলায় ২৫ হাজার ৬৬৬, ভেদরগঞ্জ উপজেলায়-২১ হাজার ৯২৯, ডামুড্যা উপজেলায়- ১২হাজার ১৯৫ ও গোসাইরহাট উপজেলায় ১০হাজার ৯৬০ জনকে টিকা গ্রহণ করেছেন। এর মধ্যে মহিলাদের অংশগ্রহণ ছিল পুরুষের তুলনায় বেশি। মহিলারা টিকা নিয়েছেন ৬২ হাজার ৩৯২ জন ও পুরুষরা টিকা নিয়েছেন ৪৭ হাজার ৬১৭ জন। বিশেষ দিন উপলক্ষে অত্যন্ত গুরুত্বের সাথে এ কার্যক্রম বাস্তবায়নের ফলে আমরা লক্ষ্যমাত্রার চেয়ে বেশি লোককে টিকার আওতায় আনতে সক্ষম হয়েছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat