Logo
×
ব্রেকিং নিউজ :
ধর্মকে রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য ব্যবহারকারীরাই বিভাজন তৈরি করতে চায় : ওবায়দুল কাদের বাটলার-উডের নৈপুণ্যে প্রস্তুতি ম্যাচে জয় ইংল্যান্ডের ধুয়াবিহীন দূষণমুক্ত রান্না ব্যবস্থা প্রচলনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী নির্ভরযোগ্য দুষণমুক্ত জ্বালানি সুবিধার জন্য এডিবির নতুন জ্বালানি নীতি বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভির্যের মধ্যদিয়ে সারাদেশে ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত এদেশে কেউ সংখ্যালঘু নয় : প্রবারণা পূর্ণিমা উৎসবে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বুয়েটে ভর্তির প্রাক-নির্বাচনী পরীক্ষা শুরু; চূড়ান্ত ৬ নভেম্বর শান্তিপূর্ণ বাংলাদেশে সম্প্রীতি বিনষ্টকারীদের ছাড় দেয়া হবে না : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী স্বাভাবিক জলপ্রবাহে বাধা দেয়ায় শ্যামপুর শিল্পাঞ্চল প্লাবিত হচ্ছে : মেয়র তাপস
  • আপডেট টাইম : 08/10/2021 06:20 PM
  • 29 বার পঠিত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত নিজের কাজ দিয়ে বারবার প্রমাণ করেছেন প্রতিষ্ঠিত হিরো ছাড়াই সিনেমা সুপারহিট করা যায়। এবার সেটা আরো একবার প্রমাণ করলেন তিনি। কিছুদিন আগেই মুক্তি পায় কঙ্গনার ‘থালাইভি’ সিনেমাটি।
তবে সিনেমাটি প্রদর্শনে বাধ্যবাধকতাসহ নানা প্রতিবন্ধকতার শিকার হয়। দর্শক ও সিনেবোদ্ধাদের কাছে সিনেমাটি প্রশংসিত হলেও সিনেমা হলে সেভাবে ব্যবসা করতে পারেনি। অবশেষে সিনেমাটি একটি অনলাইন প্লাটফর্মে মুক্তি দেওয়া হয়। আর এতেই দ্রুত অনলাইন ট্রেডিংয়ে সামনের দিকে জায়গা করে নিয়েছে সিনেমাটি।
এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত কঙ্গনা বলেন, ‘প্রতিটি কাজ আমি আমার জায়গা থেকে করার চেষ্টা করি। বেশিরভাগ অভিনেত্রী প্রতিষ্ঠিত নায়কের সঙ্গে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করছেন। কিন্তু আমি আমার যোগ্যতা দিয়ে দর্শক গ্রহণযোগ্যতা পেয়েছি। আপনারা জানেন, আমি কারো ধার ধারি না। আমি এখন আগের চেয়ে বেশি জনপ্রিয়। নিঃসন্দেহে ক্যারিয়ারের শ্রেষ্ঠ সময় পার করছি, এটা অস্বীকার করার উপায় নেই।’
‘থালাইভি’ সিনেমাটিতে তিনি তামিল নাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছেন। এতে তার জীবনের নানা দিক তুলে ধরা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...