×
ব্রেকিং নিউজ :
সামষ্টিক অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য : অর্থ প্রতিমন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ জন কারাগারে জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস
  • প্রকাশিত : ২০২১-১০-০৮
  • ৬৩১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

ঝালকাঠি জেলায় আজ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪-দলের সমন্বয়ক ও মুখপাত্র এবং ঝালকাঠি-২ আসনের (সদর) সংসদ সদস্য আলহাজ¦ আমির হোসেন আমুর পক্ষ থেকে সদর ও নলছিটি উপজেলার ১০৪টি পূজামন্ডপে মোট তিনলাখ ৩৪ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। 
আজ শুক্রবার বিকালে আমির হোসেন আমুর বাসভবনে আয়োজিত এক অনুষ্ঠানে আমির হোসেন আমুর পক্ষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনির সংশ্লিষ্ট মন্দির কমিটির নেতৃবৃন্দের কাছে নগদ অর্থ হস্তান্তর করেন। 
এ অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ¦ আমির হোসেন আমু এমপি। 
এসময় অন্যান্যের মধ্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমান, ঝালকাঠি পৌরসভার মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের এর সভাপতি আব্দুর রশিদ হাওলাদার ও সাধারন সম্পাদক হাফিজ আল মাহমুদ এবং জেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি প্রফেসর ডা. অসীম কুমার সাহা প্রমুখ উপস্থিত ছিলেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat