Logo
×
ব্রেকিং নিউজ :
বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসা দিতে বারডেম হাসপাতালের সাথে সমঝোতা নবায়ন সরকারের ধারাবাহিকতা আছে বলেই দেশের উন্নয়ন সম্ভব হচ্ছে : প্রধানমন্ত্রী রেকর্ড জয়ে সুপার টুয়েলভে বাংলাদেশ আজ করোনায় শনাক্ত হার দশমিক ২৯ শতাংশ কমেছে ৩৭টি সেতুর শুভ উদ্বোধন করলেন সেতুমন্ত্রী শিক্ষার্থীরা যেন উদ্যোক্তা হতে পারেন সে লক্ষ্যে পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে : শিক্ষামন্ত্রী দেশের অর্থনীতি শক্তিশালী করতে বিদেশে নতুন বাজার অনুসন্ধানের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীরা জাতির শত্রু : রেজাউল করিম আবারও পেছালো এসকে সিনহার মামলার রায় উত্তর কোরিয়ার ক্ষেপণাস্ত্র উৎক্ষেপনের জন্য জাতিসংঘে নিন্দা জানিয়েছে যুক্তরাষ্ট্র, ব্রিটেন ও ফ্রান্স
  • আপডেট টাইম : 11/10/2021 09:05 PM
  • 43 বার পঠিত

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য রাজনীতি করেন। আজ সোমবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মুজিববর্ষ মঞ্চে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে অনুদানের চেক বিতরণ কালে তিনি এ কথা বলেন।
মতিয়া চৌধুরী বলেন, যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবে না বাংলাদেশ। তিনি দেশের জনগনের কথা ভাবেন। জনগণের জন্য রাজনীতি করেন। মহামারী করোনাকালীন সময়ে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে মোবাইল ফোনের মাধ্যমে প্রধানমন্ত্রীর তহবিল থেকে টাকা পাঠিয়েছেন যা কেউ ভাবতেও পারেনি। মতিয়া চৌধুরী উপজেলার ৬৩২ মসজিদ ৮০ মন্দির ১৬ গীর্জা ও ২০টি শ্মশান কে ১০ হাজার টাকা করে নগদ অর্থ ও ৫৩৭ টি বিদ্যালয়ের শিক্ষার্থীকে নগদ ১ হাজার টাকা করে অনুদান দেন।
এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...