Logo
×
ব্রেকিং নিউজ :
৩৭টি সেতুর শুভ উদ্বোধন করলেন সেতুমন্ত্রী শিক্ষার্থীরা যেন উদ্যোক্তা হতে পারেন সে লক্ষ্যে পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে : শিক্ষামন্ত্রী দেশের অর্থনীতি শক্তিশালী করতে বিদেশে নতুন বাজার অনুসন্ধানের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীরা জাতির শত্রু : রেজাউল করিম আবারও পেছালো এসকে সিনহার মামলার রায় উত্তর কোরিয়ার ক্ষেপণাস্ত্র উৎক্ষেপনের জন্য জাতিসংঘে নিন্দা জানিয়েছে যুক্তরাষ্ট্র, ব্রিটেন ও ফ্রান্স নড়াইলে সাম্প্রদায়িক সন্ত্রাসের প্রতিবাদে মানববন্ধন মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ার আহবান শিক্ষামন্ত্রীর আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • আপডেট টাইম : 13/10/2021 09:29 PM
  • 45 বার পঠিত

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় গ্রামীণ এলাকায় নজরদারী বাড়িয়ে অপরাধ দমনের লক্ষ্যে ১১টি ইউনিয়নের ৯৯ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল ও পোশাক বিতরণ করেছেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব চন্দন কুমার।
আনোয়ারা উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে এসব বাইসাইকেল বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী, চেয়ারম্যানদের মাঝে অসীম কুমার দেব, শাহাদাত হোসেন চৌধুরী, এম.এ কাইয়ুম শাহ ও মো. ইয়াছিন হিরো।
ইউএনও শেখ জোবায়ের আহমেদ জানান, গ্রামীণ এলাকায় যোগাযোগ বিচ্ছিন্নতার মধ্যেও কষ্ট করে দায়িত্ব পালন করেন গ্রাম পুলিশের সদস্যরা। তাই তাদের চলাচল ও কাজে গতি বৃদ্ধি করতে উপজেলার ৯৯ গ্রাম পুলিশকে বাইসাইকেল ও পোশাক দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...