×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২১-১০-১৪
  • ৩২৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, দেশে দুর্গাপূজাকে কেন্দ্র করে যারা বিশৃঙ্খলা সৃষ্টির অপপ্রয়াস চালাচ্ছে, অস্থিতিশীলতা সৃষ্টি ও আইন-শৃঙ্খলার অবনতি ঘটাতে চাচ্ছে-তাদেরকে কঠোরভাবে মোকাবেলা করা হবে। তাদের অপপ্রয়াস ব্যর্থ হবে।
আজ টাঙ্গাইলের ধনবাড়ীতে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে হিন্দু ধর্মালম্বীদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, দেশে কিছু দল আছে যারা ধর্মকে ব্যবহার করে রাজনীতি করে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করতে ও অর্থ-বিত্ত অর্জন করতে চায়। তাদের কোন আদর্শ নেই, নীতি নেই।
তিনি বলেন, এই সাম্প্রদায়িক গোষ্ঠী এখনও বাংলাদেশে তৎপর। এখনও তারা বাংলাদেশের বিরুদ্ধে কাজ করে। এদের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। 
ড. রাজ্জাক আরও বলেন, কুমিল্লার ঘটনায় জড়িত ও দোষীদের খুঁজে বের করে তাদেরকে আইন অনুযায়ী দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat