×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১০-১৪
  • ৫৪২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের ঊল্লাপাড়ায় বুধবার রাতে শারদীয় দূর্গা উৎসবের মহাষ্টমীতে মন্ডপে মন্ডপে ঘুরে উপজেলা ও পৌরসভার বিভিন্ন পুজা মন্ডপ গুলো পরিদর্শন করেন সিরাজগঞ্জ-৪ আসনে জাতীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম ।
ধর্ম যার যার উৎসব সবার এই শ্লোগানকে সামনে রেখে তিনি বলেন নির্ভয়ে আপনারা পুজা উদযাপন করুন । দলীয় নেতা-কর্মীরা আপনাদের সহযোগিতা করবেন। পুজা মন্ডপ গুলো পরিদর্শনের সময় তিনি পুজা মন্ডপ গুলোতে নগদ অর্থ ও দুঃস্থ্য মহিলাদের মাঝে শাড়ি কাপড় বিতরণ করেন ।
এ সময় উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আমিরুল ইসলাম আরজু, পৌর কাউন্সিলর মোঃ শাহ আলম, মোঃ আজাদ হোসেন ও দলীয় নেতা-কর্মীরা ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat