×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২১-১০-১৪
  • ৬৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চাঁদপুরের  হাজীগঞ্জ বাজারের পূজা মন্ডপে হামলার ঘটনাস্থল পরিদর্শন করে  জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ বলেছেন অপরাধীদের অবশ্যই  আইনের আওতায়  আনা হবে।
আজ বৃহস্পতিবার বিকালে হাজীগঞ্জ বাজারের লক্ষী নারায়ণ জিউর আখড়ায় হামলায় ক্ষতিগ্রস্থ  পূজা মন্ডপ পরিদর্শনকালে স্বপন  সাংবাদিকদের বলেন, এই অপশক্তিকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। সুস্থ্য, ধর্মপ্রাণ ব্যক্তিরা এমন হামলা করতে পারে না। কাউকে ছাড় দেয়া হবে না। একটি গোষ্ঠী রাজনৈতিক ভাবে আমাদেরকে মোকাবেলায় ব্যার্থ হয়ে বিভিন্ন ভাবে ধর্মীয় উন্মাদনা তৈরি করে দেশকে অস্থিতিশীল করতে এই ধরনের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। যেই সকল ধর্মান্ধ ব্যাক্তি এখানে এবং দেশের বিভিন্ন স্থানে এই ধরনের হামলায় জড়িত রয়েছে তাদের সকলকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। কাউকে ছাড় দেয়া হবে না।
এ সময় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় একাধিক মামলা হবে। এখন পর্যন্ত হাজীগঞ্জে ৭, কুমিল্লায় ৪৩সহ চট্রগ্রাম রেঞ্জে মোট  ৭৩ জনকে আটক করা হয়েছে।
চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, এ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসককে প্রধান করে ৫ সদস্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত  কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat