×
ব্রেকিং নিউজ :
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১০-২০
  • ৪৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত আরও ৮জন শনাক্ত হয়েছে। এসময়ে ১ জন মৃত্যুবরণ করেছেন। বুধবার (২০ অক্টোবর) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, নতুন আক্রান্ত হওয়া ৪ জন মহানগর এলাকার এবং ৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এছাড়া মৃত্যুবরণকারী ১ জন নগরের বাসিন্দা।
এদিন কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব সহ মোট ১২টি ল্যাবে ১ হাজার ৫০৬টি নমুনা পরীক্ষা করা হয়। নমুনা পরীক্ষার তুলনায় সংক্রমণের হার শূন্য দশমিক ৫৩ শতাংশ।  
বিআইটিআইডি ল্যাবে ৪৩৯টি নমুনা পরীক্ষা করে ২ জন, শেভরন হাসপাতাল ল্যাবে ৪৭১টি নমুনা পরীক্ষা করে ৪ জন, মেডিক্যাল সেন্টার হাসপাতাল ল্যাবে ৮টি নমুনার মধ্যে ১ জন এবং মেট্রোপলিটন হাসপাতাল ল্যাবে ১২টি নমুনার মধ্যে ১ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।  
এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২ হাজার ১৩৬ জন। এর মধ্যে মহানগর এলাকায় ৭৩ হাজার ৯১৫ জন এবং উপজেলা এলাকায় ২৮ হাজার ২২১ জন। মোট মৃত্যুবরণকারী ১ হাজার ৩১৬ জনের মধ্যে ৭২১ জন মহানগর এবং ৫৯৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat