×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১০-২০
  • ৮১৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জশ বাটলারের ব্যাটিং ও বোলার মার্ক উডের বোলিংয়ে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতিমূলক ম্যাচে জয় পেয়েছে ইংল্যান্ড। নিউজিল্যান্ডকে ১৩ রানে হারিয়েছে ইংলিশরা। প্রথম প্রস্তুতিমূলক ম্যাচে ভারতের কাছে ৭ উইকেটে হেরেছিলো ইংল্যান্ড। 
আজ আবু ধাবিতে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে ইংল্যান্ড। ইনিংসের প্রথম বলেই আউট হন ওপেনার জেসন রয়। এরপর আরেক ওপেনার বাটলারের ৫১ বলে ৭৩ রানের সুবাদে বড় স্কোরের পথ পায় ইংল্যান্ড। পরের দিকে জনি বেয়ারস্টোর ২১ বলে ৩০ ও স্যাম বিলিংসের ১৭ বলে অপরাজিত ২৭ রানের কণ্যাণে ৬ উইকেটে ১৬৩ রান করে ইংল্যান্ড। বাটলারের ইনিংসে ১১টি চার ও ২টি ছক্কা ছিলো। নিউজিল্যান্ডের ইশ সোধি ৩ উইকেট নেন। 
১৬৪ রানের টার্গেটে খেলতে নেমে ব্যাট হাতে ব্যর্থ হন নিউজিল্যান্ডের ব্যাটাররা। ১০৩ রানে নবম উইকেট হারিয়ে বড় ব্যবধানে হারের মুখে পড়ে কিউইরা। তবে শেষ উইকেটে ৪৭ রানের জুটি গড়ে নিউজিল্যান্ডের হারের ব্যবধান কমান শেষ দুই ব্যাটার সোধি ও টড অ্যাস্টল। সোধি অপরাজিত ২৫ ও অ্যাস্টল ১৬ রান করেন। এছাড়া ওপেনার মার্টিন গাপটিল ২০ বলে ৪টি চার ও ৩টি ছক্কায় ৪১ রান করেন। ইংল্যান্ডের উড ৪ উইকেট নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat