Logo
×
ব্রেকিং নিউজ :
বেগম রোকেয়া ছিলেন দূরদৃষ্টিসম্পন্ন একজন আধুনিক নারী : প্রধানমন্ত্রী বেগম রোকেয়া দিবস আগামীকাল গণমানুষের অধিকার হরণে চ্যাম্পিয়ন বিএনপি: ওবায়দুল কাদের সারাদেশের সরকারি-বেসরকারি স্কুলে ভর্তির অনলাইন আবেদনের সময় বাড়ল নেপাল ও ভুটানে জলবিদ্যুৎ উৎপাদন করে ঢাকা-দিল্লী উপকৃত হতে পারে : প্রধানমন্ত্রী পুরাতন-নতুন ডাকাতিয়া নদী সেচ ও নিষ্কাশন প্রকল্প দ্রুত বাস্তবায়নের সুপারিশ ‘গ্রিন ফ্যাক্টরি এওয়াড-২০২০’ প্রদান প্রধানমন্ত্রীর উল্লাপাড়ায় স্থানীয় সাংসদকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ছয়জনের মৃত্যু কুমিল্লা মুক্ত দিবস আজ ৮ ডিসেম্বর
  • আপডেট টাইম : 20/10/2021 11:55 PM
  • 51 বার পঠিত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালন করা হয়েছে। দিনটি পালন উপলক্ষে বুধবার সকালে শ্রীমঙ্গল উপজেলা মিলাদুন্নবী উদযাপন কমিটি, গাউছুল আজম কমপ্লেক্স, সিরাজনগর দরবার শরীফ ও বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামীয়া শ্রীমঙ্গল উপজেলা শাখা শহরে বর্ণাঢ্য জশনে জুলুস বের করে।
পরে সিরাজনগর দরবার শরীফের আয়োজনে শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পীরে তরিকত আল্লামা সাহেব ক্বিবলা সিরাজনগরী ও চেয়ারম্যান আহলে সুন্নাত ওয়াল জামিয়াত বাংলাদেশ।
বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামিয়াত শ্রীমঙ্গল উপজেলা শাখা, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বাংলাদেশ ইসলামী যুবসেনা, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার নেতৃবৃন্দ ও ধর্মপ্রাণ মুসলমানরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...