×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১০-২৭
  • ৬১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় পল্টন থানায় করা মামলায়  গ্রেফতার বিএনপি ও তার সহযোগী সংগঠনের ৫০ নেতা-কর্মীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার (২৭ অক্টোবর) ঢাকার এডিশনাল  মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক এ আদেশ  দেন।
অপরদিকে গ্রেফতার ব্যক্তিদের মধ্যে ১৫ জনের ৭ দিন করে রিমান্ডে  নেয়ার আবেদন করেছেন পুলিশ। বৃহস্পতিবার ওই রিমান্ড আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হবে।
যাদের রিমান্ডে  নেয়ার আবেদন করা হয়েছে তারা হলেন- আবু সুফিয়ান, আবু হান্নান তালুকদার, জিহাদুল হক, ঝলক মিয়া, আল ইমরান, শাহাদাত  হোসেন, সজিব, হাবিবুর রহমান হাবিব, আতিকুর রহমান, হাসান আলী, মুতাছিম বিল্লাহ, গাজী সুলতান জুয়েল,  রেজাউল ইসলাম প্রিন্স, শুক্কুর ও আবুল  হোসেন হাওলাদার।
পল্টন থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক  মোতালেব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে মঙ্গলবার (২৬ অক্টোবর) রাজধানীর নয়াপল্টন এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় ৫০জন বিএনপি  নেতাকর্মীকে আটক করা হয়। সংঘর্ষের সময় বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে  দেখা  গেছে।
বিএনপির উদ্যোগে নয়াপল্টনে মিছিলের আয়োজন করা হয়।  বেলা সাড়ে ১১টার দিকে মিছিল নিয়ে বের হয়ে বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করলে এ সংঘর্ষের সূত্রপাত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat