×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১১-০১
  • ৫৩২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে জনতা ব্যাংক লিমিটেডের বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।শনিবার নগরীর একটি হোটেল অনুষ্ঠিত শাখা ব্যবস্থাপক সম্মেলনে ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ বলেন, গ্রাহক সন্তুষ্টির মাধ্যমে আমাদের আমানত এখন এক লাখ কোটি টাকা ছাড়িয়ে গেছে। এর মাধ্যমে জনতা ব্যাংক ব্যাংকিং জগতে নতুন এক মাইলফলক সৃষ্টি করে এক লাখ কোটি টাকার এলিট ক্লাবে প্রবেশ করেছে। জনতা ব্যাংকের এ সাফল্যে আমরা গর্বিত। আর এই সাফল্যের পেছনে ব্যাংকের একেকজন কর্মীর মেধা ও শ্রম জড়িত।
তিনি আরও বলেন, স্বল্প সুদের আমানত সংগ্রহ, সিএমএসএমই খাতে ঋণ প্রবাহ বৃদ্ধি এবং তদারকির মাধ্যমে শ্রেণীকৃত ঋণ হ্রাসে সকলকে নিষ্ঠার সাথে কাজ করতে হবে। তিনি ২০২১ সালে সকল লক্ষ্যমাত্রা অর্জনে সংশ্লিষ্ট শাখা ব্যবস্থাপকদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন।
ব্যাংকের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের জিএম মো. কামরুল আহছানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সিএফও একেএম শরীয়ত উল্যাহ , এসএএমডির জিএম মো. শহীদুল ইসলাম, বিডিএমডির জিএম দেলওয়ারা বেগম, ফরেন ট্রেড ডিভিশনের জিএম আবুল বাসার মো. আবদুল হান্নান এবং এমডি এন্ড সিইও’স সেক্রেটারিয়েটের জিএম মো. মোস্তাফিজুর রহমান মাওদুদী। সম্মেলনে চট্টগ্রাম বিভাগের সংশ্লিষ্ট নির্বাহী, সকল শাখা ব্যবস্থাপক ও কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তৃতায় জিএম মো. কামরুল আহসান বলেন, বিগত বছর করোনাকালীন সময়েও জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগ বিভিন্ন লক্ষ্যমাত্রা অর্জনে সমর্থ হয়েছে। চলতি বৎসরেও সকল ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন করে সে সুনাম অক্ষুণœ রাখবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat