×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২১-১১-০৩
  • ৬৫২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ছবি-সংগৃহীত

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় মঙ্গলবার রাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খাদিজা খাতুন (১৩) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু এবং হালিমা খাতুন (১৪) নামে আরও একজন আহত হয়েছে।
খাদিজা খাতুন ওই উপজেলার হাটবোয়ালিয়া গ্রামের মাঠপাড়ার আজির উদ্দিনের মেয়ে ও হাটবোয়ালিয়া বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। আহত খাদিজার বান্ধবী হালিমা খাতুন একই পাড়ার আফাজ উদ্দিনের মেয়ে ।
খাদিজা খাতুনের বাবা আজির উদ্দিন জানান, বিকেলে খাদিজা খাতুন ও হালিমা খাতুন দুই বান্ধবীসহ বেশ কয়েক জন বাড়ির পাশের একটি ইট ভাটার উঁচু মাটির ঢিবির উপর বসে খেলছিল। ওই মাটির ঢিবির উপর দিয়ে ছিল বিদ্যুতের প্রধান সংযোগ। এসময় অসাবধানতাবশত খাদিজা ও হালিমা বিদ্যুতের তারে হাত দেয়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় তারা। তাদের উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ জানান, আহতদের মধ্যে খাদিজা খাতুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পর রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়। আহত হালিমা খাতুনকে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat