×
ব্রেকিং নিউজ :
বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় আলিয়া ভাট টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মানুষের ঢল মুজিবনগর দিবসে রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আলোচনা সভা জয়পুরহাটে বেগুন, শসা, করলাসহ অন্যান্য সবজির দাম কমেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২১-১১-০৪
  • ৫৮৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

অনলাইনে ডিজিটাল ডিপোজিট সংগ্রহের লক্ষ্যে সম্প্রতি ব্যাংকিং পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এবং আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড।  
আইডিএলসি ফাইন্যান্স সম্প্রতি একটি অনলাইন ডিজিটাল ডিপোজিট সেবা চালু করেছে। এর মাধ্যমে গ্রাহকরা ব্যাংক শাখায় উপস্থিত না হয়েও ডিপোজিট জমা করতে পারবেন। এই সেবার ফলে গ্রাহকবৃন্দ একই স্থানে ব্যাংকিংয়ের বিভিন্ন সুবিধা গ্রহণ করতে পারবেন। এছাড়া রিয়েল টাইম এপিআই ইন্টিগ্রেশনের মাধ্যমে তাৎক্ষণিকভাবে ডিপোজিটের তথ্য ট্রান্সফার করা যাবে।   
আইডিএলসি ফাইন্যান্স-কে ‘স্ট্রেইট-টু-ব্যাংক পে’ নামক একটি স্টেট-অব-আর্ট সল্যুশন প্রদান করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড। এপিআই ইন্টিগ্রেশনসহ এই সুবিধার মাধ্যমে আইডিএলসি তাদের গ্রাহকদের একটি নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম হবে এবং গ্রাহকরা যেকোন সময় যেকোন স্থানে ফিক্সড ডিপোজিট অ্যাকাউন্ট চালু করতে ও সুবিধামতো উপায়ে পেমেন্ট করতে পারবে।     
আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর জালাল উদ্দিন বলেন, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংককে আমাদের অনলাইন ডিপোজিট প্রোডাক্টের ব্যাংকিং পার্টনার এবং পেমেন্ট গেইটওয়ে হিসেবে পেয়ে আমরা আনন্দিত। ‘স্ট্রেইট-টু-ব্যাংক পে’ আমাদের সম্মানিত গ্রাহকবৃন্দের ডিপোজিট পেমেন্টের জন্য একটি সুবিধাজনক, নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী পন্থা হিসেবে কাজ করবে।   
স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশনের ম্যানেজিং ডিরেক্টর এবং হেড আলমগীর মোর্শেদ বলেন, স্ট্যান্ডার্ড চার্টার্ড’ই বাংলাদেশে প্রথম ক্রেডিট কার্ড, লেটার অব ক্রেডিট ইনস্যুরেন্স সহ অন্যান্য ব্যাংকিং সুবিধা চালু করে। ‘স্ট্রেইট-টু-ব্যাংক পে উইথ এপিআই ইন্টিগ্রেশন’ সল্যুশনের মাধ্যমে দেশের কর্পোরেট ও আর্থিক প্রতিষ্ঠানগুলোকে অনলাইন-অফলাইন উভয়ভাবেই ডিপোজিট সংগ্রহ করতে পারবে।
তিনি আরও বলেন, ‘আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডকে পার্টনার হিসেবে পেয়ে এবং তাদের ডিপোজিট সংগ্রহ প্রক্রিয়াকে ডিজিটাইজ করতে পেরে আমরা ভীষণ আনন্দিত।’  
‘স্ট্রেইট-টু-ব্যাংক পে’ স্ট্যান্ডার্ড চার্টার্ডের একটি ওয়ান-স্টপ গ্লোবাল প্ল্যাটফর্ম। এর মাধ্যমে গ্রাহকরা বিভিন্ন উপায়ে অনলাইন ও অফলাইনে ডিজিটাল পেমেন্ট করতে পারেন। ‘স্ট্রেইট-টু-ব্যাংক পে’ সল্যুশনে বিভিন্ন উপায়ে পেমেন্ট চেকআউট, কার্ড, নেট ব্যাংকিং, মোবাইল ওয়ালেট সহ ভার্চ্যুয়াল অ্যাকাউন্টে ব্যাংক ট্রান্সাফার ইত্যাদি সুবিধা পাওয়া যায়। এছাড়া ‘স্ট্রেইট-টু-ব্যাংক পে’ সল্যুশনে অনলাইন স্টোর, মোবাইল অ্যাপ, ফিজিক্যাল স্টোর, রিমোট কালেকশন, ডেলিভারি পেমেন্ট ও বিল পেমেন্টের জন্য অনলাইন চেকআউট, কিউআর কোড এবং পেমেন্ট লিংক ইত্যাদি সুবিধাও পাওয়া যায়। 
স্ট্যান্ডার্ড চার্টার্ড-এর অ্যাওয়ার্ডজয়ী ডিজিটাল প্ল্যাটফর্ম স্ট্রেইট-টু-ব্যাংক গ্রাহকদের নগদ অর্থ সংক্রান্ত চাহিদা পূরণে অত্যাধুনিক পণ্য এবং টেইলরমেইড সল্যুশনের মাধ্যমে অনলাইনে বিবিধ সুযোগ-সুবিধা প্রদান করে থাকে। স্ট্রে-টু-ব্যাংক প্ল্যাটফর্মে স্ট্যান্ডার্ড চার্টার্ডের আন্তর্জাতিক মানসম্পন্ন এইচ-টু-এইচ, সুইফটনেট বা এপিআই ব্যবহার করে গ্রাহকদের সেবা প্রদান করা হয়। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat