Logo
×
ব্রেকিং নিউজ :
সিলেট বিভাগের ৭৭ টি ইউনিয়নের ভোট গ্রহন সম্পন্ন উন্নয়নশীল দেশে উত্তোরণের বিষয়ে জাতিসংঘে প্রস্তাব গ্রহণ মহান অর্জন : প্রধানমন্ত্রী নন-জুডিশিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি সংযোজন প্রশ্নে রুল হাইকোর্টের বিএনপি বিভ্রান্তি সৃষ্টির রাজনীতিতে বিশ্বাসী : ওবায়দুল কাদের চট্টগ্রাম-কক্সবাজার ও যশোর-খুলনা মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্পে অর্থায়নে সৌদি সরকারের আগ্রহ প্রকাশ নতুন প্রজন্মের জন্য "চিরঞ্জীব মুজিব" এর মতো আরো চলচ্চিত্র নির্মাণের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ৫০তম বার্ষিকী উপলক্ষে শিলং-এ কংগ্রেসের আলোচনা বিএনপি’র ফন্দি-ফিকির আমরা বুঝি : তথ্যমন্ত্রী মিয়ানমারের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যার মামলা শুরু করবে আর্জেন্টিনা ব্লু-ইকোনমির সুযোগ কাজে লাগাতে বিনিয়োগ করার জন্য পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান
  • আপডেট টাইম : 22/11/2021 12:50 PM
  • 31 বার পঠিত

পত্রলেখার সিঁথিতে এঁকে দিলেন সিঁদুর-ছাপ। তার পর? তাঁর রাজকুমারের কপালেও সিঁদুর ছুঁইয়ে দিলেন সদ্য বিবাহিত ‘স্ত্রী’! দু’চোখ ভরে দেখলেন অনুরাগীরা।
এত দিন সাত পাকে বাঁধা পড়ার টুকরো টুকরো মুহূর্ত ছবিতে সাজিয়ে দিচ্ছিলেন বলিউডের তারকা দম্পতি রাজকুমার রাও এবং পত্রলেখা। এ বার পুরো বিয়ের অনুষ্ঠানকেই একটি ভিডিয়ো আকারে সামনে আনলেন ‘নিউটন’। রবিবার ইনস্টাগ্রামে পোস্ট হওয়া সেই ভিডিয়োয় ধরা রইল তাঁদের আজীবনের ভালবাসার গল্প।
বিয়ের মণ্ডপে ঢোকা থেকে একে মালা বদল নিয়ে খুনসুটি, আর সব শেষে অপরকে সিঁদুর পরিয়ে দেওয়া — চিরকালের মতো গাঁথা হয়ে থাকল তাঁদের ভালবাসা পরিণতি পাওয়ার প্রতিটি ধাপ। রাজকুমারের দিক থেকে চোখ সরাতে পারছিলেন না পত্রলেখা। বাঙালি অভিনেত্রী বলেছেন, “১১ বছর ধরে আমরা একে অপরকে চিনি। তবু মনে হয় যেন বহু জন্মের চেনা।” আবেগে সজন্য ধন্যবাদ। তোমার চেয়ে ভাল কেউ হতেই পারত না!”
এর পরেই হাতে হাত রেখে হাসিমুখে সাত পাক। সিঁদুর টানে একে অপরকে জীবনভরের মতো বেঁধে নেওয়া। সংসারে পা বাড়িয়েছেন দু’জনে।
এর মধ্যেই অবশ্য বলিউডের হাওয়ায় উড়ছে আরও একটা খবর। দু’জনেই নাকি দ্বিতীয় বার বিয়ে করেছেন। একে অন্যকেই। এ বার খ্রিস্টান মতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...