×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২১-১১-২৩
  • ৯৭১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, প্রতিটি মানুষের মৌলিক অধিকারগুলোর নিশ্চয়তা দিতে পারলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে। একটিও মানুষ যাতে না খেয়ে না থাকে, প্রতিটি মানুষ যেন ঘর পায়, মৌলিক অধিকারগুলো পায় সে বিষয়ে সরকার অঙ্গিকারবদ্ধ।
মঙ্গলবার দুপুরে ইউএনডিপি ও ইউকে এইড-এর অর্থায়নে গোপালগঞ্জ পৌরসভার সহযোগীতায় পৌর এলাকার চর মানিকদাহের সোনাকুড় এলাকায় দরিদ্র জনগোষ্ঠির জন্য জলবায়ু সহিষ্ণু আবাসন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সাধারণ মানুষ যাতে মৌলিক অধিকারের নিশ্চয়তা পায় সেই প্রকল্পগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতে নিয়েছেন। যারা প্রন্তিক মানুষ তারা যেন ঘর পায় সেই আহবান জানান তিনি।
পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট মো. ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, ইউএনডিপির জ্যৈষ্ঠ পরামর্শক আব্দুল মান্নান বক্তব্য রাখেন।
আবাসন প্রকল্পে জেলার প্রান্তিক জনগোষ্ঠীর জন্য প্রায় ৩৩ কোটি টাকা ব্যয়ে ৩০ একর জায়গার উপর ৩৩৬ ঘর নির্মাণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat