×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু
  • প্রকাশিত : ২০২১-১২-০৫
  • ৫৬৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন আয়োজিত ‘বঙ্গবন্ধু ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ চ্যালেঞ্জ-২০২১’ টুর্নামন্টের পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছেন ভারতের অভিষেক সাইনি ও মহিলা এককে ইন্দোনেশিয়া পুত্রি কুসুমা ওয়ারদানি।
আজ রোববার শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ড. আবদুল মালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চায়না-বাংলা সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা। স্বাগত বক্তব্য রাখেন ফেডারেশনের সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম শিকদার।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি কে এম শহিদ উল্ল্যা, আমির হোসেন বাহার সহ অন্যান্য কর্মকর্তারা।
মিশ্র দ্বৈতের ফাইনালে শ্রীলংকার শচিন দিয়াস-কাভিদি সিরিমানাগে জুটি ২১-১৫,২১-১৮ পয়েন্টে ভারতের প্রতিক রানাদে-অক্ষয়া ওয়ারাং জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।
মহিলা এককে অল ইন্দোনেশিয়া ফাইনালে পুত্রি কুসুমা ওয়ারদানি ২১-১২,২১-৮ পয়েন্টে স্বদেশী তাসিয়া ফারহানাইলাহকে হারিয়ে শিরোপা জয় করেন।
মহিলা দ্বৈতের শিরোপা জিতেছে ভারত।  মেহরিন রিজা-অর্থি সারাহ সুনিল জুটি ২২-২০, ২১-১২ পয়েন্টে মালয়েশিয়ার কস্তুরি রাধাকৃষ্ণান- ভেনোসা রাধাকৃষ্ণান জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হন।
পুরুষ এককের ফাইনালে ভারতের অভিষেক সাইনি ২১-১৫, ২১-১৮ পয়েন্টে  স্বদেশী রিথভিক সঞ্জিবি সতিশকুমারকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব  অর্জন করেন।
পুরুষ দ্বৈতে শ্রীলংকার শচিন দিয়াস-বুওয়ানেকা গুনাতিলকা জুটি ২১-১৫, ২১-১৩ পয়েন্টে ভারতের বক্কা নভনিথ-শ্রীকৃষ্ণ সাই কুমার পোডলি জুটিকে পরাজিত করে শিরোপা নিজেদের করে নেন।
১৫ হাজার ডলারের এ টুর্নামেন্টে ভারত, মালদ্বীপ, মালয়েশিয়া, শ্রীলংকা, ইন্দোনেশিয়া ও স্বাগতিক বাংলাদেশসহ ছয়টি দেশ অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat