×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০১-০৪
  • ৫৭৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভোলা জেলার চরফ্যাসন উপজেলায় আজ প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত আধুনিক ডাকবাংলোর উদ্বোধন করা হয়েছে। সকালে শহরের ৪ নং ওয়ার্ডে ৪ তলা বিশিষ্ট বাংলোটি উদ্বোধন করেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। জেলা পরিষদ বাংলোটির নির্মাণ কাজ বাস্তবায়ন করেছে।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও পৌর মেয়র মোহাম্মদ মোর্শেদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমূখ উপস্থিথ ছিলেন।
প্রায় ২১’শ বর্গফিট জমির উপর নির্মিত বাংলো ভবনটিতে সার্বক্ষণিক লিফট সুবিধা, ভিআইপি কক্ষ, সাধারণ কক্ষ, ভিাইপি লাউন্স, হলরুম, জেনারেটরসহ সব ধরনের সুবিধা রয়েছে।
মূলত চরফ্যাসন একটি পর্যটন এলাকা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিনোদনের জন্য পর্যটকরা এখানে আসেন। কিন্তু অনেক ক্ষেত্রে পর্যাপ্ত আবাসন সংকটের কারণে সমস্যা পোহাতে হয়। তাই আধুনিক এ বাংলোটি উদ্বোধনের মাধ্যমে সেই সমস্যা থেকে অনেকটাই মুক্তি পাবে আগতরা, এমনটাই মনে করছেন সংশ্লিষ্টরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat