×
ব্রেকিং নিউজ :
ইয়েমেনের কারাগারে বিমান হামলায় শতাধিক হতাহত ঢাকাকে হারিয়ে শুভ সূচনা খুলনার শিল্প সাহিত্য নিয়ে তরুণ প্রজন্মের ভাবনাকে অগ্রাধিকার দিতে হবে : স্পিকার তিস্তার পানি সমস্যা সমাধানে প্রকৃতিভিত্তিক আলোচনার পথ অবলম্বন করুন : ভারতীয় বিশেষজ্ঞ জিয়া এরশাদ ও খালেদার সময়ে উন্নয়ন হয়নি : নৌপরিবহন প্রতিমন্ত্রী ইন্ডিয়া গেটে বসানো হবে নেতাজির মূর্তি বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ আছে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী করোনার ঊর্ধ্বমুখী পরিস্থিতি ঠেকাতে বিশেষ পদক্ষেপ নেয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১২, আক্রান্ত ১১ হাজার ৪৩৪ জন
  • আপডেট টাইম : 12/01/2022 07:02 PM
  • 48 বার পঠিত

বিসিবি নর্থ জোনের বিপক্ষে ওয়ালটন সেন্ট্রাল জোনের দ্বিতীয় ম্যাচে গতকাল  কোমরে চোট পেয়েছেন  দেশ সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। 
 যেকারণে আগামীকাল (বৃহস্পতিবার) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি সাউথ জোনের বিপক্ষে দলের তৃতীয় ও শেষ গ্রুপ ম্যাচে খেলতে পারবেন না সাকিব।
অবশ্য প্রথম দু’টি ম্যাচ জিতে বিসিএল ফাইনাল খেলা প্রায় নিশ্চিত করে রেখেছে সেন্ট্রাল জোন।
এই টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফিরেন সাকিব। দলের দু’টি জয়েই অবদান রাখেন সাকিব। প্রথম ম্যাচে ইসলামি ব্যাংক ইস্ট জোনের বিপক্ষে দলের ২২ রানের জয়ের পেছনে ব্যাট হাতে ৩৫ রান ও ২ উইকেট নেন সাকিব। এরপর নর্থ জোনের বিপক্ষে ৩৩ রান ও ১ উইকেট নেন তিনি। ঐ ম্যাচটি ২৮ রানে জিতে সাকিবের দল। 
ব্যাটিং করার সময় কোমরে ব্যাথা অনুভব করলেও, বল হাতে নিজের ১০ ওভার পূর্ণ করেন সাকিব। 
সেন্ট্রাল জোন টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, সতর্কতা হিসাবে এবং ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে বিশ্রাম দিতে সাকিবকে তৃতীয় ম্যাচে থেকে বাদ দেয়া হবে। 
ম্যানেজমেন্টের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, সুস্থ বোধ করলে ফাইনাল খেলতে দলে ফিরবেন সাকিব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...