×
ব্রেকিং নিউজ :
ইয়েমেনের কারাগারে বিমান হামলায় শতাধিক হতাহত ঢাকাকে হারিয়ে শুভ সূচনা খুলনার শিল্প সাহিত্য নিয়ে তরুণ প্রজন্মের ভাবনাকে অগ্রাধিকার দিতে হবে : স্পিকার তিস্তার পানি সমস্যা সমাধানে প্রকৃতিভিত্তিক আলোচনার পথ অবলম্বন করুন : ভারতীয় বিশেষজ্ঞ জিয়া এরশাদ ও খালেদার সময়ে উন্নয়ন হয়নি : নৌপরিবহন প্রতিমন্ত্রী ইন্ডিয়া গেটে বসানো হবে নেতাজির মূর্তি বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ আছে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী করোনার ঊর্ধ্বমুখী পরিস্থিতি ঠেকাতে বিশেষ পদক্ষেপ নেয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১২, আক্রান্ত ১১ হাজার ৪৩৪ জন
  • আপডেট টাইম : 13/01/2022 10:56 PM
  • 35 বার পঠিত

সিলেট বিভাগে করোনা প্রতিরোধক টিকা 'বুস্টার ডোজ' ইতোমধ্যে নিয়েছেন প্রায় ১৬ হাজার লোক।
স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে। তারা জানান, ষাটোর্ধ্ব নাগরিক ও সম্মুখসারির যোদ্ধাদের প্রথম দফায় বুস্টার ডোজ প্রদান করা হচ্ছে। এপর্যন্ত  সিলেট বিভাগে প্রায় ১৬ হাজার লোক করোনার তৃতীয় ডোজ বুস্টার ডোজের আওতায় এসেছেন। এ সংখ্যা প্রতিদিন বাড়তেই থাকবে। কেননা বুস্টার ডোজ প্রদান অব্যাহত আছে। গত ৩০ ডিসেম্বর তারিখ প্রথম সিলেট মহানগরী এলাকায়  বুস্টার ডোজ প্রয়োগ শুরু হয়। পরে এ বিভাগের চার জেলা সদরে এ কার্যক্রম শুরু হয়। এতে করে বুস্টার ডোজ গ্রহণকারীদের মধ্যে সিলেট জেলা ও মহানগরের প্রায় আড়াই হাজার লোক রয়েছেন।
মৌলীবাজার জেলায় সাড়ে ৫ হাজারেরও বেশি মানুষ বুস্টার ডোজ নিয়েছেন।এ ছাড়া সুনামগঞ্জে প্রায় আড়াই হাজার ও হবিগঞ্জে প্রায় দুই হাজার মানুষকে বুস্টার ডোজ ভ্যাকসিন দেওয়া হয়েছে। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেন,উপজেলা পর্যায়েও শিগগির বুস্টার ডোজ প্রদান কার্যক্রম শুরু হবে। পর্যায়ক্রমে সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে। সরকারের নির্দেশনা অনুযায়ী ভ্যাকসিন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...