×
  • প্রকাশিত : ২০২২-০১-১৩
  • ৮১১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দেশে করোনায় ১২ জনের মৃত্যু হয়েছে এবং আক্রান্তের সংখ্যা ৩ হাজার ছাড়িয়েছে। করোনাভাইরাসে একদিনে সংক্রমিত হয়েছেন ৩ হাজার ৩৫৯ জন। গতকালের চেয়ে সংক্রমণ বেড়েছে দশমিক ৩৫ শতাংশ। আগের দিনে সংক্রমণের হার ছিল ১১ দশমিক ৬৮ শতাংশ। আজ বেড়ে হয়েছে ১২ দশমিক ০৩ শতাংশ।
স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আজ করোনায় ১২ জন মারা গেছে। এ পর্যন্ত করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ১২৩ জন। মৃত্যুর হার ১ দশমিক ৭৫ শতাংশ।
গত ২৪ ঘন্টায় ২৭ হাজার ৯২০ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ৩ হাজার ৩৫৯ জন। গতকাল ২৪ হাজার ৯৬৪ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ২ হাজার ৯১৬ জন।
দেশে এ পর্যন্ত ১ কোটি ১৭ লাখ ৭৮ হাজার ২২১ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ১৬ লাখ ৪ হাজার ৬৬৪ জন।
এদিকে ঢাকা জেলায় (মহানগরসহ) গত ২৪ ঘন্টায় ১৮ হাজার ৭৭৯ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ২ হাজার ৬৬৭ জন। শনাক্তের হার ১৪ দশমিক ২০ শতাংশ। গতকাল এই হার ছিল ১৩ দশমিক ২৭ শতাংশ। আজ ঢাকা জেলায় করোনা আক্রান্ত হয়ে ৮ জন মারা গেছে।
আজ ঢাকা বিভাগে ৮ জন ও চট্টগ্রাম, খুলনা, বরিশাল ও ময়মনসিংহ বিভাগে ১ জন করে ৪ জন মারা গেছে। তবে রাজশাহী, সিলেট ও রংপুর বিভাগে আজ করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি।
স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় হাসপাতাল এবং বাসায় মিলিয়ে সুস্থ হয়েছে ৩০২ জন। দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৫ লাখ ৫১ হাজার ৯৫৫ জন। সুস্থতার হার ৯৬ দশমিক ৭২ শতাংশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat