×
ব্রেকিং নিউজ :
করোনায় চট্টগ্রামে ৭০৪ জন আক্রান্ত মা হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইয়েমেনের কারাগারে বিমান হামলায় শতাধিক হতাহত ঢাকাকে হারিয়ে শুভ সূচনা খুলনার শিল্প সাহিত্য নিয়ে তরুণ প্রজন্মের ভাবনাকে অগ্রাধিকার দিতে হবে : স্পিকার তিস্তার পানি সমস্যা সমাধানে প্রকৃতিভিত্তিক আলোচনার পথ অবলম্বন করুন : ভারতীয় বিশেষজ্ঞ জিয়া এরশাদ ও খালেদার সময়ে উন্নয়ন হয়নি : নৌপরিবহন প্রতিমন্ত্রী ইন্ডিয়া গেটে বসানো হবে নেতাজির মূর্তি বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ আছে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী করোনার ঊর্ধ্বমুখী পরিস্থিতি ঠেকাতে বিশেষ পদক্ষেপ নেয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী
  • আপডেট টাইম : 13/01/2022 11:52 PM
  • 46 বার পঠিত

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দেশে অসাংবিধানিক তত্ত্বাবধায়ক সরকার আর কোন দিন আসবে না। তাই এই নিয়ে আন্দোলন করে কোন লাভ হবেনা। 
আজ কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন। এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
‘এই সরকারের পতন হলে কোথাও আওয়ামী লীগ খুঁজে পাওয়া যাবে না বিএনপি নেতাদের এমন বক্তব্যের  জবাবে হানিফ বলেন, বিএনপিই পরগাছা দল। ক্যান্টনমেন্ট থেকে সৃষ্টি; তাদের আওয়ামী লীগ নিয়ে না ভাবলেও চলবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...