×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২২-০১-২৪
  • ৬৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ক্যারিয়ারে দেখে-শুনে নিজেকে প্রমাণের চেষ্টা করছেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে। সেই ধারাবাহিকতায় আগামী ১১ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার নতুন একটি সিনেমা।
‘গেহরাইয়ান’ শিরোনামের এই সিনেমাটিতে তিনি দীপিকা পাডুকোন, সিদ্ধার্থ চতুর্বেদীর মতো তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। সম্প্রতি সিনেমাটির ট্রেলার বেশ প্রশংসিতও হয়েছে দর্শকদের মাঝে। সিনেমাটিতে কাজের সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছেন এই অভিনেত্রী।
এ প্রসঙ্গে অনন্যা বলেন, ‘যখন আমাকে এই সিনেমাটির গল্প শোনানো হয়েছিল তখন মুগ্ধ হয়েছিলাম। মনে হচ্ছিল এমন চরিত্রই এতদিন খুঁজছিলাম। এই সিনেমার অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। সিনেমাটি জীবন বদলে দিয়েছে।’
এছাড়া নির্মাতা শাকুন বাত্রার সঙ্গে কাজের সুযোগ পাওয়া প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘শাকুন বাত্রার সঙ্গে কাজের সুযোগের অপেক্ষা ক্যারিয়ারের শুরু থেকেই ছিল। তার আমার প্রথম দেখাটাও মজার ছিল। তার কথা শুনে, দেখা করার আগে আমি পোলিশ এবং সুইডিশ সিনেমা দেখেছি। যখন আমাদের দেখা হলো তখন বুঝতে পারলাম তিনি সম্পূর্ণ শান্ত একজন মানুষ।
শুটিংয়ের সময় তিনি অভিনেতা-অভিনেত্রীদের যে পরিমাণ সুযোগ দেন তা সত্যিই প্রশংসনীয়। শুটিং করতে গিয়ে তিনি আমার প্রিয়জনের লিস্টে জায়গা করে নিয়েছেন। গোয়ায় দুই মাস শুটিং করার সময় আমাদের মাঝে যে সম্পর্ক তৈরি হয়েছে তা সারাজীবন অটুট থাকবে।’ উল্লেখ্য, সিনেমাটি অ্যামাজন প্রাইমে অবমুক্ত করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat