×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০১-২৯
  • ৮০২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সাবেক ক্লাব এভারটনের কোচের দায়িত্ব নিতে অস্বীকৃতি জানিয়েছেন ডার্বি কাউন্টি ম্যানেজার ওয়েইন রুনি।
প্রিমিয়ার লিগে ধুকতে থাকা এভারটন চলতি মাসে অভিজ্ঞ কোচ রাফায়েল বেনিতেজকে বরখাস্ত করার পর থেকে নতুন কোচের সন্ধানে আছে। এই সময়ের মধ্যে অন্তর্বর্তীকালীণ কোচ হিসেবে ডানকান ফার্গুসনকে দায়িত্ব দেয়া হয়েছে। 
খেলোয়াড় হিসেবে দুই মেয়াদ কাটানো রুনি বর্তমানে দ্বিতীয় টায়ারের দল ডার্বির কোচের দায়িত্বে নিয়োজিত আছেন। করোনা মহামারিতে আর্থিক দিক থেকে মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্থ চ্যাম্পিয়নশীপের ক্লাবটি বর্তমানে ইংলিশ দ্বিতীয় টায়ারের লিগ টেবিলের তলানির থেকে দ্বিতীয় স্থানে রয়েছে। 
শুক্রবার এক সংবাদ সম্মেলনে রুনি বলেছেন, ‘এভারটন আমার এজেন্টকে প্রস্তাব দিয়েছে এবং খালি থাকা পদটির জন্য আমাকে সাক্ষাতকারের জন্য ডাকা হয়েছে। কিন্তু আমি সেই প্রস্তাব নাকচ করে দিয়েছি। আমি বিশ^াস করি ভবিষ্যতে আমি একদিন প্রিমিয়ার লিগের মানেজার হিসেবে দায়িত্ব পালন করবো এবং সেজন্য আমি শতভাগ ফিট আছি। এমনও হতে পারে সেই ক্লাবটি হয়তবা এভারটনই হবে, আর সেটা হলে আমার থেকে খুশী আর কেউ হবে না। কিন্তু এই মুহূর্তে ডার্বির সাথে আমার একটি প্রতিশ্রুতি আছে। এখন এটাই আমার কাছে গুরুত্বপূর্ণ। 
ব্রিটিশ গণমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী সাবেক পোর্তো ম্যানেজার ভিটর পেরেইরা ও সাবেক চেলসি ম্যানেজার ফ্রাংক ল্যাম্পার্ড এভারটনের কোচের পদের তালিকায় এগিয়ে রয়েছেন। ২০ ম্যাচ পরে ১৯ পয়েন্ট নিয়ে এভারটন বর্তমানে প্রিমিয়ার লিগ টেবিলের ১৬তম স্থানে রয়েছে। রেলিগেশন জোন থেকে মাত্র চার পয়েন্ট দুরে রয়েছে ক্লাবটি। আন্তর্জাতিক বিরতির পর আগামী ৫ ফেব্রুয়ারি এফএ কাপের চতুর্থ রাউন্ডে ব্রেন্টফোর্ডকে আতিথেয়তা দেবে এভারটন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat