×
ব্রেকিং নিউজ :
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী ৬৪ জেলার স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান
  • প্রকাশিত : ২০২২-০৩-২৯
  • ৬০৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস সোমবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে তাদের তৃতীয় আন্তর্জাতিক লাউঞ্জ চালু করেছে। এর আগে ২০১০ সালে সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস ঢাকা বিমানবন্দরে দেশের প্রথম আন্তর্জাতিক এয়ারপোর্ট লাউঞ্জ এবং ২০১৮ সালে একই এয়ারপোর্টে একটি প্লাটিনাম লাউঞ্জ চালু করে।
সিটি ব্যাংক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, উন্নত বিশ্বের যে কোনো লাউঞ্জের সমতুল্য এ লাউঞ্জে অতিথিদের জন্য রয়েছে নানান সেবা, যার মধ্যে বিজনেস সেন্টার, নামাজের স্থান, উচ্চগতির ইন্টারনেট, আমেরিকান এক্সপ্রেস কার্ড সার্ভিস ডেস্ক ইত্যাদি অন্যতম। এই লাউঞ্জটি সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস গোল্ড ও প্লাটিনাম কার্ড মেম্বারদের জন্য ২৪ ঘন্টা খোলা থাকছে। এখানে অতিথিদের জন্য পাঁচতারা হোটেল ইন্টারকন্টিনেন্টালের খাবার থাকছে। এই লাউঞ্জের সঙ্গেই রয়েছে একটি মুজিব কর্ণার, যার সংগ্রহে থাকা হাজার খানেক বই মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু বিষয়ক গবেষণায় ভূমিকা রাখবে।
সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লাউঞ্জটি উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার ও পরিচালক তাবাসসুম কায়সার। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন, লাউঞ্জটির ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ধানসিড়ি কমিউনিকেশন লিমিটেডের শমী কায়সার, সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ ও মোহাম্মদ মাহবুবুর রহমান এবং সিভিল এভিয়েশনের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সিভিল এভিয়েশনের চেয়ারম্যান তার বক্তব্যে এই বিশেষ পরিষেবা চালু করার জন্য সিটি ব্যাংককে অভিনন্দন জানান এবং অভ্যন্তরীণ টার্মিনাল দিয়ে যাত্রীদের যাতায়াতকে উপভোগ্য করার প্রচেষ্টায় সরকারের সাথে ব্যাংকটি যৌথভাবে কাজ করার জন্যে সন্তোষ প্রকাশ করেন।
সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, ‘অভ্যন্তরীণ লাউঞ্জ আমাদের কার্ড মেম্বারদের দেওয়া আন্তর্জাতিক মানের সেবা প্রতিশ্রুতি পূরণের সফল নিদর্শন। আমরা ভবিষ্যতেও এই ধরনের নানা সুবিধা আমাদের গ্রাহকদের দিয়ে যাব এবং বাংলাদেশের ক্রেডিট কার্ড মার্কেট উন্নয়নের লক্ষ্যে কাজ করব।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat