×
ব্রেকিং নিউজ :
বোতলজাত সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, খোলা তেল কমেছে ২ টাকা বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী শপথ নিলেন পিএসসি’র সদস্য প্রদীপ কুমার পাণ্ডে আফ্রিদির সাথে বিবাদের বিষয়টি অস্বীকার করলেন বাবর সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে : পরিবেশমন্ত্রী জাতির পিতার সমাধিতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যানের শ্রদ্ধা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ: রুশ রাষ্ট্রদূত বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় আলিয়া ভাট টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড
  • প্রকাশিত : ২০২২-০৪-২৪
  • ৬২৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ও ভারতের পোশাক রপ্তানিকারকদের মধ্যে অধিকতর যোগাযোগ ও সহযোগিতার মাধ্যমে দু’দেশের বাণিজ্যের ক্ষেত্রে নতুন সুযোগ উন্মোচন করতে পারে। দ্বি-পাক্ষিক বাণিজ্যের সুফল কাজে লাগানোর জন্য দুই দেশের পোশাক প্রস্তুত ও রপ্তানিকারকগণ কিভাবে আরও ঘনিষ্ঠভাবে কাজ করতে পারে সেই উপায় খুঁজে বের করা এখন গুরুত্বপূর্ণ।
অ্যাপারেল রিসোর্সেসের ব্যবস্থাপনা পরিচালক রেনু মহিদ্রা আজ ঢাকায় বিজিএমইএ কার্যালয় পরিদর্শনে এলে তার সাথে মতবিনিময়কালে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান এসব কথা বলেন। বৈঠকে উপস্থিত ছিলেন অ্যাপারেল অনলাইনের সহকারী সম্পাদক নিতিশ ভার্শনি। খবর সংবাদ বিজ্ঞপ্তির।
বৈঠকে পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় বিশেষ করে বাণিজ্য মেলা প্রদর্শনীর আয়োজন এবং অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে বাংলাদেশের পোশাক শিল্পকে বৈশ্বিকভাবে তুলে ধরতে বিজিএমইএ এবং অ্যাপারেল রিসোর্সেস কিভাবে সম্ভাব্য সহযোগিতা প্রদান করতে পারে; তা নিয়ে আলোচনা হয়।
তারা আগামী জুলাইয়ে ভারতের বেঙ্গালুরুতে শেরাটন হোটেলে অনুষ্ঠিতব্য অ্যাপারেল সোর্সিং উইকে বাংলাদেশি পোশাক প্রস্তুতকারকদের অংশগ্রহণের বিষয় নিয়ে কথা বলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat