×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৫-০৫
  • ৬৯২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার হবিগঞ্জ-লাখাই সড়কের করাব ইউনিয়নের বেকিটেকা ব্রীজ এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ১০ ডাকাতকে গ্রেফতার করেছে লাখাই থানা পুলিশ।
এ সময় একটি সিএনজি চালিত অটোরিক্সা, ৫টি রামদা, ১টি চাইনিজ কুড়াল ও একটি চাপাতিসহ ডাকাতির কাজে ব্যবহৃত বেশকিছু উপকরণ জব্দ করা হয়।
বুধবার দিবাগত রাত দেড়টায় লাখাই থানার ওসি সাইদুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে এক প্রেসব্রিফিংএ ওসি সাইদুল ইসলাম সাংবাদিকদের এই তথ্য জানান।
ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ ডাকাতকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছে-হবিগঞ্জ সদর উপজেলার ধল গ্রামের মৃত জজ মিয়ার ছেলে হিরাজ মিয়া (৪০), একই গ্রামের মৃত আজমত আলীর ছেলে ইছাক আলী (২৭), দুর্লভপুর গ্রামের জব্বার মিয়ার ছেলে সামছু মিয়া (৪৫), ভাদগুড়ি গ্রামের নুর মিয়ার ছেলে আব্দুস শহিদ (২২), চুনারুঘাট উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত আলতা মিয়ার ছেলে মোতাব্বির আহমেদ (২৫), হুড়ারকুল গ্রামের আব্দুল রউফের ছেলে আবুল কালাম (২৮), কালিনগর গ্রামের ফুল মিয়ার ছেলে উজ্জল মিয়া (২১),মীর্জাপুর গ্রামের জমরুদ আলীর ছেলে আবজাল মিয়া (১৯), গোড়ামি গ্রামের আবুল হোসেনের ছেলে হাবিবুর রহমান (২২) ও শায়েস্তাগঞ্জ থানার সুরাবই গ্রামের তাহের মিয়ার ছেলে জুনেদ মিয়া (১৯)।
তিনি আরও জানান, গ্রেফতারকৃত প্রত্যেক আসামীর বিরুদ্ধে ১০/১২টি করে ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে। বৃহস্পতিবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat