×
ব্রেকিং নিউজ :
খাদ্য, বিদ্যুত, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান উল্লাপাড়ায় নিখোঁজ ভ্যান চালকের লাশ তিন দিন পর বিল থেকে উদ্ধার নড়াইলে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ গ্রেপ্তার ১ নানা মাধ্যমে মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী কাপ্তাই হ্রদে মাছের পোনা অবমুক্ত পদ্মাসেতু নির্মাণ বিষয়ে শেখ হাসিনার বক্তব্য নিয়ে বিএনপি নেতৃবৃন্দ বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের কান উৎসবে 'মুজিব' বায়োপিকের ট্রেলার উদ্বোধন বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে : সিইসি শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : খাদ্যমন্ত্রী বিশ্ব মেডিটেশন দিবস কাল
  • আপডেট টাইম : 09/05/2022 10:58 AM
  • 52 বার পঠিত

হলিউড অভিনেতা জনি ডেপ দীর্ঘদিন ধরেই তার ডিভোর্স পরবর্তী নানান মামলায় মানসিক ভাবে বিপর্যস্ত। সর্বশেষ জনি ডেপ ও তার প্রাক্তন স্ত্রী অভিনেত্রী অ্যাম্বার হার্ডের আলোচিত কেসের সাক্ষ্যগ্রহণের ১৪তম দিনে ডেপের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন হার্ড।
গত বুধবার ভার্জিনিয়া কোর্টরুমে তার অভিজ্ঞতা এবং প্রাক্তন স্বামী জনি ডেপের সাথে তার সম্পর্ক নিয়ে সাক্ষ্য দেওয়ার সময় ডেপের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আনেন হার্ড।
তার শুনানিতে বলেন, জনি ডেপের নির্যাতনের বর্ণনা করার ভাষা আমার জানা নেই! এখানে দিনের পর দিন বসে থাকা এবং সব ঘটনা একে একে মনে করা আমার জন্য ভয়ংকর। তার আইনি দল একজন ক্লিনিক্যাল সাইকোলজিস্টকে কোর্টে উপস্হাপন করলে তিনি জানান, হার্ড প্যানিক ডিসঅর্ডার এবং পোস্ট-ট্রমাটিক স্ট্রেস ডিসঅর্ডারে ভুগছেন।হার্ড বলেন, ভারী মদ্যপান ও মাদক সেবনের কারণেই তাকে মানসিক এবং শারীরিকভাবে নির্যাতন করেন ডেপ।
তার ওপর নির্যাতন শুরু হয় অপমানজনক নাম ডাকার মাধ্যমে। সেইসাথে অবিশ্বাসের অভিযোগ, ক্রমাগত কটুক্তি এবং আক্রমণাত্মক আচরণ যেমন কাঁচ ভাঙা, দেয়ালে ঘুষি মারাও শুরু করেন ডেপ, বলেন হার্ড।
হার্ড তার অভিযোগে বলেন, নির্যাতনের সুত্রপাত হয় জনি ডেপের হাতের ট্যাটু্য থেকে। তার হাতে প্রাক্তন স্ত্রী উইনোর নামে ট্যাটু্য অংকিত। সে বিষয়ে জিজ্ঞেস করতেই জনি তার স্ত্রীকে মারধোর শুরু করেন।হার্ডের আইনজীবীরা জুরিকে একটি ছবি দেখান যেখানে দেখা যাচ্ছে তার হাত থেঁতলে গেছে।
এখনও নিশ্চিত হওয়া যাচ্ছে না। এই দুই তারকার পারস্পরিক মামলা কোনদিকে গড়াবে। অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের ক্ষতিপূরণ চেয়ে তিনটি মামলা করেন জনি ডেপ। এছাড়া, অ্যাটর্নি ফি ও আদালতের খরচ মিলিয়ে ৩ লাখ ৫০ হাজার ডলারের শাস্তিমূলক পুরস্কার চেয়েছেন তিনি।
অন্যদিকে ডেপের বিরুদ্ধে ১০০ মিলিয়ন ডলারের একটি পাল্টা মামলা করেছেন হার্ড। এই অবস্হায় কোনো তারকা-ই কারো পক্ষ হয়ে কথা বলছেন না। তবে সাংঘাতিক ক্ষতি হয়ে গেছে জনি ডেপের ক্যারিয়ারে। ৫ টি বড় ব্যানারের ছবি থেকে সরিয়ে নেয়া হয়েছে তাকে। তাই আশংকা করা হচ্ছে, এই মামলায় জনি ডেপ হারলে তার ক্যারিয়ারের শেষ প্রদীপটিও নিভে যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...