×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৫-০৯
  • ৫৯৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের মামলায় ছাত্রলীগ নেতা মোঃ শাওন গ্রেপ্তার হয়েছে। ৮ মে বিকেল পাঁচটায় সিরাজগঞ্জ র‌্যাব-১২ ক্যাম্পের সদস্যরা উল্লাপাড়া পৌর শহর থেকে তাকে গ্রেপ্তার করে। সন্ধ্যায় শাওনকে থানা পুলিশের হাতে তুলে দেয় র‌্যাব-১২। গত ২৭ এপ্রিল পৌর বাজারে দোকানের সামনে মোটর সাইকেল রাখা নিয়ে দোকানী ও ছাত্রলীগ নেতাদের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায় ধাওয়া পাল্টা ধাওয়াসহ দোকান কর্মীদের সাথে উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীদের সংঘর্ষ হয়। এ সময় উল্লাপাড়া মডেল থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ঘটনাস্থলে গেলে তারাও হামলার শিকার হন বলে মামলা সুত্রে পাওয়া যায়। এতে থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হকসহ তিন পুলিশ সদস্য আহত হন। একই সঙ্গে চার ছাত্রলীগ নেতা কর্মীও আহত হন। এই ঘটনায় ছাত্রলীগের পক্ষ থেকে পৌর বাজারের দোকানীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। পাশাপাশি পুলিশের পক্ষ থেকে একইদিন থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক বাদী হয়ে ৬ ছাত্রলীগ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ২৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পুলিশের এই মামলায় নামীয় আসামী উপজেলার কাওয়াক গ্রামের মোঃ ফজলের ছেলে ছাত্রলীগ নেতা শাওনকে র‌্যাব-১২ গ্রেফতার করে এবং সন্ধায় উল্লাপাড়া মডেল থানা পুলিশের হাতে তুলে দেন।

উল্লাপাড়া মডেল থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তার শাওনকে সোমবার সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat