×
ব্রেকিং নিউজ :
খাদ্য, বিদ্যুত, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান উল্লাপাড়ায় নিখোঁজ ভ্যান চালকের লাশ তিন দিন পর বিল থেকে উদ্ধার নড়াইলে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ গ্রেপ্তার ১ নানা মাধ্যমে মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী কাপ্তাই হ্রদে মাছের পোনা অবমুক্ত পদ্মাসেতু নির্মাণ বিষয়ে শেখ হাসিনার বক্তব্য নিয়ে বিএনপি নেতৃবৃন্দ বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের কান উৎসবে 'মুজিব' বায়োপিকের ট্রেলার উদ্বোধন বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে : সিইসি শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : খাদ্যমন্ত্রী বিশ্ব মেডিটেশন দিবস কাল
  • আপডেট টাইম : 10/05/2022 08:04 PM
  • 54 বার পঠিত

একবার তুলকালাম হলো- সোনাক্ষীর সাথে সালমানের বিয়ের খবরে। সোনাক্ষী পরিবার নিজেই খুব বিব্রত হলেন। জানালেন, ‘বিয়ে করব শিগগিরই তবে পাত্র অন্য কেউ!’
এরপর সম্প্রতি সোনাক্ষীর নতুন ছবি দেখে অন্তত সে রকমই ইঙ্গিত পাওয়া গিয়েছে। ছাদে দাঁড়িয়ে পর্দার ‘আকিরা’। এক গাল ভর্তি হাসি তাঁর মুখে। বাঁ হাতে মস্ত এক আংটি জ্বলজ্বল করছে। সে দিকেই অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন যেন নায়িকা।
লক্ষ করলে দেখা যাবে, তাঁর পাশে দাঁড়িয়ে এক পুরুষ। তাই রণবীর কাপুর এবং আলিয়া ভট্টের পর এবার বিয়ে করবেন সোনাক্ষী সিনহা। অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেমের গুঞ্জন তো আগে থেকেই শোনা যাচ্ছে। তাঁর সঙ্গেই বাগদান সেরে ফেললেন শত্রুঘ্ন-কন্যা।
সোনাক্ষী লিখেছেন, ‘আমার জন্য খুব বড় দিন। আমার স্বপ্ন পূরণ হতে চলেছে। তোমাদের সঙ্গে ভাগ করে নিতে চাই খুব তাড়াতাড়ি। এই পথ যে এত সহজ, তা ভাবতেও পারিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...