×
ব্রেকিং নিউজ :
খাদ্য, বিদ্যুত, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান উল্লাপাড়ায় নিখোঁজ ভ্যান চালকের লাশ তিন দিন পর বিল থেকে উদ্ধার নড়াইলে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ গ্রেপ্তার ১ নানা মাধ্যমে মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী কাপ্তাই হ্রদে মাছের পোনা অবমুক্ত পদ্মাসেতু নির্মাণ বিষয়ে শেখ হাসিনার বক্তব্য নিয়ে বিএনপি নেতৃবৃন্দ বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের কান উৎসবে 'মুজিব' বায়োপিকের ট্রেলার উদ্বোধন বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে : সিইসি শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : খাদ্যমন্ত্রী বিশ্ব মেডিটেশন দিবস কাল
  • আপডেট টাইম : 12/05/2022 10:25 PM
  • 47 বার পঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক বলেছেন, শহীদ আহসানউল্লাহ মাস্টার সত্যিকারে যুব সম্প্রদায়ের একজন আদর্শ শিক্ষক ছিলেন। তিনি একাধারে একজন আদর্শ শিক্ষক,  রাজনীতিবিদ এবং  বীর মুক্তিযোদ্ধা। 
তিনি বলেন, ‘তরুণ প্রজন্মকে শহীদ আহসানউল্লাহ’র জীবন ও আদর্শকে মন ও মননে ধারন করে দেশসেবায় নিজেদের আত্মনিয়োগ করতে হবে। শহীদ আহসানউল্লাহ মাস্টার যুবদের জন্য অনুপ্রেরণা।’ 
আজ রাজধানীর যুব ভবনে যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত শহীদ আহসানউল্লাহ মাস্টারের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে মুখ্য আলোচকের বক্তব্যে আরেফিন সিদ্দিক এসব কথা বলেন। 
যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মো. আজহারুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন। 
সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন,  ‘আমার পিতা শহীদ আহসানউল্লাহ মাস্টার আমৃত্যু বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করে গেছেন।  সবকিছুর উর্ধ্বে তিনি দেশ ও দেশের মানুষকে ভালোবাসতেন। আর এ কারণেই বিএনপি জামায়াত চক্র তাকে নির্মমভাবে প্রকাশ্য দিবালোকে হত্যা করেছে। শহীদ আহসানউল্লাহ মাস্টার আমাদের মাঝে নেই। তবে রয়েছে তার আদর্শ ও মহৎ কর্ম। 
অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং যুব উন্নয়ন অধিদপ্তরের উর্ধতন কর্মকর্তাসহ সকল স্তরের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...