×
ব্রেকিং নিউজ :
বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের বাজেটে তামাক পণ্যের দাম বৃদ্ধির দাবী শুধু চাকরির পেছনে ছুটবেনা, উদ্যোক্তা হবেন : স্বাস্থ্যমন্ত্রী যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২২-০৫-১৫
  • ৪৯৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হবিগঞ্জ জেলার তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের ৩০জন সাঁতারুকে নিয়ে শেষ হয়েছে সপ্তাহব্যাপি সাঁতার প্রশিক্ষণ ক্যাম্প। জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে হবিগঞ্জ শহরের কেন্দ্রীয় ঈদগাহ পুকুরে এ প্রশিক্ষণ এর আয়োজন করা হয়। রোববার সকালে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এডভোকেট শাহ ফখরুজ্জামান।
প্রশিক্ষণে হবিগঞ্জ সদর উপজেলার এডভোকেট আবু জাহির উচ্চ বিদ্যালয়, আলী ইদ্রিছ হাই স্কুল ও বিকেজিসি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩০জন সাতারু অংশ গ্রহণ করেন। এর মাঝে ১৫জন পুরুষ এবং ১৫জন নারী। আলী ইদ্রিছ হাই স্কুলের প্রধান শিক্ষক লিটন মিয়া প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat