×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৫-১৬
  • ৫০১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আজ কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা পাশাপাশি ফ্রি ওষুধ বিতরণ করা হয়।
দুপুর ১২টায় দেবিদ্বার উপজেলার সাইতলা জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রায় ৩ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি ওষুধ বিতরণ করা হয়।
এ সময় গাইনি ও স্ত্রী রোগ, মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ, গ্যাসট্রোলিভার বিশেষজ্ঞসহ ১০ জন বিশেষজ্ঞ চিকিৎসক চিকিৎসাসেবা দেন।
কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দেবিদ্বার উপজেলার সাইতলা জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে অসহায়, দুস্থ ও খেটে খাওয়া মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও বিনামূল্য ওষুধ বিতরণ করেছি। মজুর, দুস্থ মানুষের মধ্যে নিয়মিত খাদ্য ও নগদ অর্থ সহযোগিতা কার্যক্রম অব্যাহত থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন- কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জিএস সুমন সরকার, স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী মানিক, নাসির উদ্দিন, দেলোয়ার হোসেন, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat