×
ব্রেকিং নিউজ :
সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের লস এ্যাঞ্জেলেস এফসিতে যোগ দিচ্ছেন ফরাসি তারকা গিরুদ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে ৩ জন বিচারপতি নিয়োগ আগামীতে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা হবে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট : ধর্মমন্ত্রী কুমিল্লায় সূর্যমুখী চাষে কৃষকের আগ্রহ বাড়ছে গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ ॥ নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৫-২১
  • ৬২০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাশিয়ার ওপর সাইবার আগ্রাসন এবং অবরোধ ব্যর্থ হয়েছে। শুক্রবার রাশিয়ার নিরাপত্তা পরিষদের এক বৈঠকে দেশটির প্রেসিডেন্ট এ কথা বলেন।
তিনি আরো বলেন, আজ আমরা বলতে পারি আমাদের বিরুদ্ধে সাইবার আগ্রাসন এবং সাধরণভাবে চালানো অবরোধ হামলা ব্যর্থ হয়েছে। এই হামলার জন্য সার্বিকভাবে আমরা প্রস্তুত ছিলাম। এটি সাম্প্রতিক বছরগুলোতে পরিচালিত পদ্ধতিগত কাজের ফলাফল।পুতিন বলেন, পশ্চিমের অনেক সরবরাহকারী দেশ রাশিয়ায় কারিগরী সহায়তা একতরফাভাবে বন্ধ করে দেয়। কিন্তু রুশ বিশেষজ্ঞরা আন্তরিক প্রচেষ্টা চালিয়ে তথ্য প্রযুক্তি অবকাঠামো খাতকে সুরক্ষা দেয়। নতুন প্রযুক্তি সৃষ্টিসহ রুশ বিশেষজ্ঞরা অনেক কিছু করেছে বলেও তিনি উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat