×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৬-২০
  • ৬৫১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে নাম রেখে সারাদেশে আলোচিত তিন নবজাতক স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্য উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২০ জুন) সন্ধ্যায় বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকায় তিন শিশুর পিতা আশরাফুল ইসলাম অপুর বাড়িতে আসেন প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ওই তিন শিশুর জন্য প্রতিটি এক ভরি ওজনের মোট তিন ভরির তিনটি স্বর্ণের চেইন উপহার পৌঁছে দেন তিনি। সঙ্গে উপহার দেন ফল ও ফুল। এই সময় আরও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কুদরত-ই-খুদা, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা ও বন্দর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।
নবজাতকদের পিতা আশরাফুল ইসলাম অপু জানান, দুপুরে তার সঙ্গে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে যোগাযোগ করেন শামীম মুসফিক। পরে সন্ধ্যা ছয়টার দিকে তার বাড়িতে আসেন। একত্রে জন্ম নেওয়া তিন সন্তানের নাম স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে রাখায় খুশি হয়ে, প্রধানমন্ত্রী তিনটি স্বর্ণের চেইন, ফুল ও ফল উপহার পাঠিয়েছেন। প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আনন্দিত বলে জানান অপু ও তার পরিবারের লোকজন।
গত শুক্রবার নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠ এলাকার একটি ক্লিনিকে আশরাফুল ইসলামের স্ত্রী অ্যানি বেগম অস্ত্রপচারের মাধ্যমে এক ছেলে ও দুই কন্যা সন্তানের জন্ম দেন। উক্ত ক্লিনিকের প্রসূতি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ডা. বেনজীর হক পান্নার প্রস্তাবে তিন নবজাতকের নাম ‘স্বপ্ন’, ‘পদ্মা’ ও ‘সেতু’ রাখেন পরিবারের লোকজন। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে সারাদেশে ব্যাপক আলোচিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat