×
ব্রেকিং নিউজ :
রাঙ্গুনিয়ায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে চুয়েটের দুই শিক্ষার্থী নিহত এক্সারসাইজ টাইগার লাইটনিং (টিএল)-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠিত লালমনিরহাট দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বঙ্গবন্ধুর সমাধিতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পরিচালকের শ্রদ্ধা জয়পুরহাট রেলের ৭২০০ স্কয়ার ফিট জায়গার অবৈধ স্থাপনা উচ্ছেদ জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে কিরগিজস্তানের উপ-পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ আনু মুহাম্মদের চিকিৎসায় প্রধানমন্ত্রী সর্বোচ্চ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন: স্বাস্থ্যমন্ত্রী এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র ন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন প্রধানমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২২-০৭-০২
  • ৫৬৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাঙ্গামাটি রাঙ্গামাটি শহরের কলেজ গেইট এলাকায় আজ ভোর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৩ টি দোকান ও ২ টি বাসা সম্পূর্ণ পুড়ে গেছে। এছাড়া ক্ষতিগ্রস্ত হয়েছে আশে পাশের কিছু ঘর-বাড়ি।
স্থানীয় সাবেক পৌরসভা কাউন্সিলর মোঃ বিল্লাল হোসেন টিটু জানান, ভোর সাড়ে ৩ টার দিকে কলেজ গেইট মসজিদের সম্মুখে একটি দোকানে আগুনের ফুলকী দেখা যায়। মানুষ কোন কিছু বুঝে উঠার আগেই মুহুর্তের মধ্যে আগুন চারি দিকে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস এবং এলাকাবাসীর সহযোগিতায় প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মোঃ রফিকুজ্জামান বলেন, আমরা অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাই। তিনি জানান, আগুনে প্রায় ১৩ টি দোকান সম্পূর্ণ ভষ্মীভূত হয়েছে এবং ২টি ঘর পুড়ে গেছে।
অগ্নিকান্ডে প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। সকালে রাঙ্গামাটি পৌরসভার পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat