×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২২-০৭-১৯
  • ৫৬৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মুজিববর্ষ উপলক্ষে সিলেট বিভাগে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরও ৮১৮ ভূমিহীন ও গৃহহীন পরিবার। এ নিয়ে সিলেট বিভাগে ১৫ হাজার পরিবার প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে।
সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আগামী বৃহস্পতিবার (২১ জুলাই) সিলেট বিভাগের আরও ৮১৮ গৃহহীন ও ভূমিহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর করা হবে। আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুবিধাভোগীদের মধ্যে চাবি হস্তান্তর করবেন।’
সিলেট বিভাগে প্রধানমন্ত্রীর উপহারের ১৫ হাজার ৮৬৯টি ঘর বরাদ্দ হয়েছে জানিয়ে তিনি বলেন, বৃহস্পতিবার যে ৮১৮টি ঘর উদ্বোধন হবে। এর মধ্যে ৪০৬টি ঘর সুনামগঞ্জ জেলায়, সিলেটে ১২৬টি ও হবিগঞ্জে ১২৬টি, মৌলভীবাজারে ১৬০টি।
এদিকে, সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান আজ মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলনে জানান, সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় ১৫টি, ফেঞ্চুগঞ্জ উপজেলায় ২৯টি, গোয়াইনঘাটে ৪০, জৈন্তাপুরে ১৬ এবং সদর উপজেলায় ২৬টি ঘর প্রস্তুত হয়েছে। বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর এগুলো হস্তান্তর করা হবে।
সুনামগঞ্জ জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জেলার বিশ্বম্ভপুর উপজেলায় ৬০টি, দিরাইয়ে ৩৩টি, দোয়ারাবাজারে ৯০টি, তাহিরপুরে ৪০টি, সদরে ৩৫টি, শান্তিগঞ্জে ৩৫টি, ছাতকে ৫৮টি, জগন্নাথপুরে ৩০টি ও জামালগঞ্জ উপজেলার ২৫টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর করা হবে।
মৌলভীবাজার জেলা প্রশাসন জানিয়েছে, ১৬০টি ঘরের মধ্যে সদর উপজেলায় ১১৮টি, রাজনগরে ৭টি, বড়লেখায় ১০টি এবং জুড়ি উপজেলায় ২৫টি পরিবারকে উপহারের ঘর প্রদান করা হবে।
হবিগঞ্জ জেলা প্রশাসন জানায়, জেলার নবীগঞ্জ উপজেলায় ৫০টি, বাহুবলে ৬৪ টি এবং মাবধপুর উপজেলায় ১২টি ঘর প্রস্তুত হয়েছে। মোট ১৬০টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat