×
  • প্রকাশিত : ২০২২-০৭-২৮
  • ৫৩৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কাজের ক্ষেত্রে বরাবরই নিজের কমিটমেন্ট রক্ষা করে চলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তবে এবার সেটা রক্ষা করতে গিয়েই বিপাকে পড়লেন এই অভিনেত্রী।
সম্প্রতি তার প্রথম হলিউড সিনেমা ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং শেষ করে নিজের প্রযোজিত ‘ডার্লিংস’ সিনেমার প্রচারে অংশ নেন তিনি। এ সময় আলিয়া বেবি বাম্পকে ছদ্মবেশ দিতে একটি সানশাইন বেলুনের পোশাক বেছে নিয়েছিলেন। কিন্তু সেই মুহূর্তে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই ট্রোলাররা তাকে নিয়ে ট্রল করতে দ্বিধা করছেন না!
একজন লিখেছেন, ‘আমরা আপনার অসামাজিক চিন্তাধারার জন্য লজ্জিত বোধ করি। আমরা বিশ্বাস করি যে রণবীর আপনাকে ভালোবাসতেন বলেই বিয়ে করেছেন। বিয়ের আগেই গর্ভবতী হয়েছেন, বিষয়টি ভাবতেই লজ্জা হচ্ছে।’
অন্যজন লিখেছেন, ‘বিলাসবহুল পোশাক সম্পর্কে আপনার সীমিত জ্ঞানের জন্য আমরা আপনাকে দোষারোপ করতে পারি না, তবে আপনি যদি আপনার বাজে মন্তব্যের মাধ্যমে একজন অভিনেত্রীকে আঘাত করা থেকে বিরত থাকেন তাহলে আমরা প্রশংসা করব। যখন একজন মিনি পোশাক পরে তখন আপনি তাকে নিয়ে সমালোচনা করেন, অথচ নিজে পরলে দোষ নেই! আপনার শিক্ষা হওয়া দরকার।’আরেকজন লিখেছেন, ‘এমন বাজে অবস্থায় প্রচারে না আসাই আপনার জন্য মঙ্গল হবে। আগে আপনার অতিরিক্ত চর্বি কেটে ফেলুন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat