×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২২-০৮-০৩
  • ৫১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রিমিয়ার লিগের খেলোয়াড় হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সবচেয়ে বেশী কটুক্তির শিকার হয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের দুই খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও হ্যারি ম্যাগুয়েরে। যুক্তরাজ্যের জাতীয় তথ্য সংস্থা এ্যালনি টার্নিও ইনিস্টিটিউটের এক সমীক্ষা মতে এই তথ্য পাওয়া গেছে।
সংস্থাটির তথ্য অনুযায়ী গত মৌসুমের প্রথম ভাগে রোনাল্ডো সব মিলিয়ে ১২,৫২০টি কটুক্তিমূলক টুইট বার্তা পেয়েছেন, ম্যাগুয়েরে পেয়েছেন ৮৯৫৪টি। এই তালিকায় তৃতীয় স্থানে থাকা মার্কোস রাশফোর্ডের তুলনায় যা ৬৪০০টি বেশী।
গত মৌসুমে ষষ্ঠ স্থানে থেকে হতাশাজনক প্রিমিয়ার লিগ মৌসুম শেষ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর সে কারনেই সমর্থকদের রোষানলে পড়তে হয়েছে ইউনাইটেডের খেলোয়াড়দের। টুইটারে সবচেয়ে বেশী কটুক্তিমূলক বার্তা যাদের উদ্দেশ্য করে লেখা হয়েছে তাদের শীর্ষ ১০ খেলোয়াড়ের মধ্যে আটজনই ইউনাইটেডের। রোনাল্ডো, ম্যাগুয়েরে ও রাশফোর্ড ছাড়াও এই তালিকায় আরো রয়েছেন ব্রুনো ফার্নান্দেস, ফ্রেড, জেসি লিনগার্ড, পল পগবা ও ডেভিড ডি গিয়া। তালিকায় শীর্ষ ১০’এ থাকা অপর দুই খেলোয়াড় হলেন টটেনহ্যাম হটস্পারের হ্যারি কেন ও ম্যানচেস্টার সিটির জ্যাক গ্রীলিশ। কেন পেয়েছেন ২১২৭টি ও গত বছর ব্রিটিশ রেকর্ড ১০০ মিলিয়ণ পাউন্ডে সিটিতে আসা গ্রীলিশ পেয়েছেন ১৫৩৮টি ঘৃনামূলক পোস্ট।
প্রায় ২.৩ মিলিয়ন টুইট বার্তার উপর সমীক্ষাটি পরিচালনা করা হয়েছে। যার মধ্যে ৬০ হাজারই ছিল বিদ্বেষমূলক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat