×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৮-০৪
  • ৮২৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এক কেজি স্বর্ণ ও ১৯টি আইফোনসহ এক যাত্রীকে আটক করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।
আটক মিজানুর রহমান চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আবু তাহেরের ছেলে। বাংলাদেশ বিমানের ফ্লাইটে (বিজি-১৪৮) বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল ৭টায় তিনি দুবাই থেকে চট্টগ্রামে পৌঁছান।
চট্টগ্রাম কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের উপ-পরিচালক এ কে এম সুলতান মাহমুদ এতথ্য নিশ্চিত করে বলেন, ‘সকাল ৭টায় বাংলাদেশ বিমানে দুবাই থেকে আসা যাত্রী মিজানুর রহমানের গতিবিধি সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করা হয়। পরে তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে ছয়টি স্বর্ণের বার, ১২টি স্বর্ণের চুরি, ১২টি লকেট ও ১৯টি আইফোন উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় এক কোটি টাকা বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat